এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

দুর্ঘটনায় মৃত ৫ পরিযায়ী শ্রমিকের পরিবারকে অর্থ সাহায্য রাজ্যের

নিজস্ব প্রতিনিধি: কর্ণাটকে কাজে গিয়ে দুর্ঘটনায় মৃত রাজ্যের ৫ পরিযায়ী শ্রমিকের পরিবারের পাশে দাঁড়াল পশ্চিমবঙ্গ সরকার। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো মৃত পরিযায়ী শ্রমিকদের পরিবারের হাতে ২ লাখ টাকা আর্থিক সাহায্য তুলে দিল উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসন।

মঙ্গলবার উত্তর ২৪ পরগনা জেলাশাসকের দফতরে মৃত ৫ শ্রমিকের প্রত্যেকের পরিবারের হাতে ২ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক,  জেলাশাসক সুমিত গুপ্তা, জেলা পরিষদের সভাধিপতি শ্রীমতি বীনা মন্ডল, বিধায়ক রহিমা মন্ডলের উপস্থিতিতে এদিন অর্থ সাহায্য তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, কর্ণাটকের ম্যাঙ্গালুরুর দক্ষিণ কান্নাড়া জেলায় কাজে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মিরাজুল ইসলাম, নিজামুদ্দিন সাহাজি, ওমর ফারুক, সামিউল ইসলাম ও সরাফত আলী নামের বাংলার ৫ পরিযায়ী শ্রমিকের (Migrant Workers)। মৃতরা সকলেই উত্তর ২৪ পরগনার দেগঙ্গার বাসিন্দা। এই খবর পাওয়ার পরেই তৎপর হয়ে ওঠেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং।  বাংলার সরকারের তরফে কর্ণাটকের মুখ্য সচিবের সঙ্গে যোগাযোগ করে ওই বেসরকারি সংস্থার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে বলা হয়েছে কর্ণাটক রাজ্য সরকারকে। পাশাপাশি মৃতদের পরিবারের জন্য আর্থিক সাহায্যের ঘোষণা করে পশ্চিমবঙ্গ সরকার। মঙ্গলবার জেলাশাসকের দফতরে মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো মৃতদের পরিবারের হাতে তুলে দেওয়া হয় চেক।

জানা গিয়েছে, মৃত শ্রমিকরা দিন মজুরের কাজ করতেন। রবিবার ওই ৫ যুবক ম্যানহোল পরিষ্কার করতে নেমেছিলেন। সেই সময় ম্যানহোলের বিষাক্ত গ্যাসের কারণে মৃত্যু হয় বাংলার ৫ শ্রমিকের। দেগঙ্গার ৫ যুবকের এমন মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাকরি খোয়ানো ঋণগ্রহীতাদের বাড়ি বাড়ি নোটিস যাবে

টাকা-পয়সা নিয়ে বিবাদ, ভাইয়ের হাতে খুন দাদা,গ্রেফতার অভিযুক্ত

তিন তোলাবাজ যুবককে গ্রেফতারের দাবিতে শান্তিপুর থানা ঘেরাও করে ডেপুটেশন দিলেন আমজনতা

জনজাতি সম্প্রদায়কে নিয়ে মায়াপুর ইসকনের তিনদিন ব্যাপী কনভেনশন

নিউটাউনে উদ্ধার হওয়া ক্ষতবিক্ষত যুবক করুণাময়ীর এইচএসবিসি ব্যাংকের কর্মী

মালদার চাঁচলে মিঠুনের রোড শোতে ‘গো ব্যাক’ স্লোগান তৃণমূলের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর