এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘নেক্রোফিলিক’ নিয়ে সাহসী বাংলা ছবি

নিজস্ব প্রতিনিধিঃ ‘নেক্রোফিলিক’, এক অদ্ভুত ও ভয়ঙ্কর রোগ। এই রোগে মৃতদেহের সঙ্গে যৌনতার ইচ্ছাই সবথেকে ভয়ঙ্কর এক দিক। এবার এই বিষয়কেই পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক সানি রায়। ছবির নাম ‘বিষাক্ত মানুষ’। বলা যায় বিকৃত যৌনতাকে নিয়ে এক সাহসী গল্পের সঙ্গে সাহসী পদক্ষেপ নিয়েছেন পরিচালক। ইতিমধ্যেই এমন এক বিষয়ভিত্তিক ছবি নিয়ে স্বভাবিকভাবে শুরু হয়েছে শোরগোল।

এমন এক সাহসী ছবির মুখ্য চরিত্রে থাকবেন সৌরভ দাস ও রূপসা মুখোপাধ্যায়। ছবিতে সৌরভ দাস একজন লেখকের ভূমিকায় রয়েছেন। তাঁর চরিত্রের নাম অগ্নিভ বোস। যিনি একজন অসফল লেখক। যার শেষ তিনটে বই পাঠক গ্রহণ করেননি। শুধু তাই নয় এহেন লেখক অগ্নিভর একটি মানসিক রোগ রয়েছে। যা তাঁর জীবনের একটা অন্ধকার অংশ। অগ্নিভর বান্ধবির চরিত্রে অভিনয় করছেন রূপসা চট্টোপাধ্যায়। চরিত্রের নাম রুক্মিণী। যে বুঝতে পারেনা অগ্নিভকে কীভাবে সামলাবে। ঘটনাচক্রে এইসময় নেক্রোফিলিক সিরিয়াল কিলার তৌফিক আসিফের সঙ্গে পরিচয় হয় অগ্নিভর। গল্পের প্রেক্ষাপট সেই সিরিয়াল কিলারকে কেন্দ্র করেই। যে এই ভয়ঙ্কর মানসিক রোগে আক্রান্ত। অন্যদিকে লেখক অগ্নিভ তাঁর মানসিক সমস্যা নিয়ে তানা পোড়েনে ভোগেন। তৌফিকের সঙ্গে সাক্ষাতের পর  অগ্নিভ চায় তাঁকে নিয়ে তাঁর আগামী গল্প লিখতে কিন্তু ফাঁসির সাজাপ্রাপ্ত আসামি তৌফিককে নিয়ে কি গল্প লিখে উঠতে পারবে অগ্নিভ? সেই নিয়েই এগোবে ছবির গল্প। বলা যায় ছবিটির স্তরে স্তরে রয়েছে এক একটি রহস্য রোমাঞ্চ।

 

উল্লেখ্য, এই ছবিতে চেনা ধাঁচের বাইরে বেরিয়ে দর্শক অন্যভাবে দেখবেন অভিনেত্রী সঙ্ঘশ্রী সিংহ মিত্রকে। পর্দায় তিনি লেখক অগ্নিভর দিদি। চিরাচরিত ভাবে পর্দায় ইতিবাচক চরিত্র বা কমেডির চরিত্র করে এসেছেন তিনি। কিন্তু এবারে একেবারে নেগেটিভ একটি চরিত্রে তাঁকে দেখতে পাবেন দর্শক। শুধু তাই নয় এরকম চরিত্রে অভিনয়ের সুযোগ আসার পর তিনি নিজেও যারপরনাই অবাক। সোনম মুভিজের প্রযোজনায়, সঞ্জীব বন্দ্যোপাধ্যায় ও শান্তনু মুখোপাধ্যায়ের চিত্রনাট্যে এ ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সৌরভ দাস, রূপসা চট্টোপাধ্যায়, এছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন  সঙ্ঘশ্রী সিংহ মিত্র, শুভম, যুধাজিৎ সরকার, জিনা তরফদার, পলাশ হক, সুমনা দাস, রানা বসু ঠাকুর, অনংসা বিশ্বাস প্রমুখ। কলকাতায় জোরকদমে চলছে ছবির শুটিং। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘হীরামান্ডি’-তে অডিশন দিয়েও হাতছাড়া, এখনও রাগে ফুঁসছেন ঊষসী

৪৮ লাখ টাকার গয়না, ২টি গাড়ি, আর কী কী সম্পত্তি রয়েছে রচনার?

প্রবল জলসংকট দূর করতে এবার অভিনব উদ্যোগ ইরফান-পুত্রের

ভাইরাল ডিপফেক ভিডিও মামলায় রশ্মিকার বয়ান রেকর্ড করছে দিল্লি পুলিশ

বিপুল ঋণে ডুবেছিলেন, কিন্তু কারোর সাহায্য চাননি ‘তারক মেহতা’-র সোধি

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের ‘ওয়াইনারি’ মামলার নয়া মোড়

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর