এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ভালো বউমার ইমেজ ছেঁটে ফেললেন ঊর্মি

নিজস্ব প্রতিনিধি, কলকাতাঃ এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসা এবং জি বাংলা। গত কয়েক বছর ধরেই দর্শকদের মনোরঞ্জনের জন্য একের পর এক নিত্য নতুন ধারাবাহিক নিয়ে এসেছে এই দুই চ্যানেল। এই সকল ধারাবাহিকের হাত ধরে অভিনেতা অভিনেত্রীরা হয়ে ওঠেন বাংলার ঘরের মানুষ।  এইসব ধারাবাহিকের গল্পগুলিতে প্রধান উপাদানই হলো গল্পের নায়িকার দশভুজা হয়ে ওঠার কাহিনী। যেখানে নায়িকারা একার হাতে সংসারের সমস্ত ঝড় ঝঞ্ঝা সামাল দিয়ে হয়ে ওঠেন শাশুড়ি মায়ের আদরের লক্ষীমন্ত বৌমা।  ব্যতিক্রম নন জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক (Serial) এই পথ যদি না শেষ হয় (Ei poth jodi na sesh hoy) গল্পের নায়িকা ঊর্মিও। তবে সম্প্রতি ভালো বৌমার ইমেজ ছেঁটে ফেললেন ঊর্মি (Urmi)।

ব্যাপারটা কি? তবে কি গল্পে কোন টুইস্ট আসতে চলেছে? না। একদমই তা নয়। আসলে বর্তমান দিনে সোশ্যাল মিডিয়ায় নানারকম মজাদার ভিডিও রিল আকারে পোস্ট করার ট্রেন্ড রয়েছে। অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই নিজেদের বাড়িতে, কাজের জায়গায় বা ঘুরতে গিয়ে নানা রকমের মজাদার ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় রিল আকারে পোস্ট করেন। সম্প্রতি সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের ঊর্মির  শাশুড়ির চরিত্রে অভিনেত্রী ময়না ব্যানার্জি। মুহূর্তে ভাইরাল হয় সেই ভিডিও।

ভিডিওতে দেখা যায় ধারাবাহিকের শুটিং ফ্লোরে গল্পের নায়ক টুকাই বাবু অর্থাৎ ঋত্বিককে চুল আছড়ে চশমা পরিয়ে দিচ্ছেন তার মা। আর পাশে নতুন কনের সাজে ঊর্মি অর্থাৎ অন্বেষা দাঁড়িয়ে গান গাইছেন, “যব তাক বেটা মাম্মি বলে তব তাক বেটা তেরা হ্যায়। অব তেরা বেটা ডার্লিং বলে অব তেরা বেটা মেরা হ্যায়”। শুধু তাই নয় শাশুড়ি মায়ের কাছ থেকে নিজের টুকাই বাবুকে কেড়েও  নিচ্ছেন ঊর্মি। যা দেখে মাথায় হাত দিচ্ছেন ঊর্মির শাশুড়ি মা। মজার এই ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর