এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

টাকা নিয়ে রাহুলের সঙ্গে হাঁটছেন বলি-তারকারা, বিজেপির বিস্ফোরক দাবির তীব্র প্রতিক্রিয়া পূজার

নিজস্ব প্রতিনিধি: চলতি মাসের শুরুতেই তেলেঙ্গানায় কংগ্রেস সাংসদ তথা সোনিয়া পুত্র রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো যাত্রা’য় সামিল হয়েছিলেন মহেশ কন্যা পূজা ভাট। পাশাপাশি কিছুদিন আগেও ‘ভারত জোড়ো যাত্রা’য় রাহুলের পাশে হেঁটেছেন সুশান্ত সিং, অমল পালেকার, অভিনেত্রী রিয়া সেন, রশমী দেশাই এবং আকাঙ্ক্ষা পুরিরা। সেই সব ছবিই ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গত সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো যাত্রা’।

রাহুলের পাশে পূজা ভাটের উপস্থিতি নজর কেড়েছিল গোটা ভারতবাসীর, এমনকী অভিনেত্রীর কার্যকলাপের প্রশংসা করেছেন অনেকেই। রাহুলের সঙ্গে পূজার হাঁটার দৃশ্য এবং হাঁটতে হাঁটতে কথোপকথন, সবটাই ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল। এবার সেই ভিডিও নিয়েই মাঠে নেমেছে বিজেপি। বিজেপি নেতাদের দাবি, বলিউড তারকাদের টাকা-পয়সা দিয়ে এই যাত্রায় অংশগ্রহণ করতে বলা হচ্ছে। এবার বিজেপি নেতাদের এহেন অভিযোগের পাল্টা প্রতিক্রিয়া জানালেন পূজা।

‘হার্পার লি’স টু কিল আ মকিংবার্ড’ থেকে একটি উদ্ধৃতি নিয়ে, অভিনেত্রী লিখেছেন, “তাঁদের অবশ্যই এটি ভাবার অধিকার আছে, যে কেউ তাঁদের মতামতকে সম্পূর্ণ গুরুত্ব ও সম্মান দেবে। তবে বাকিদের সঙ্গে বাঁচার আগে আমাকে নিজের জন্যে বাঁচতে হবে। সংখ্যাগরিষ্ঠ শাসন আর কিছু পারুক না পারুক, একটা জিনিস কখনই নিয়ন্ত্রণ করতে পারে না তাঁরা। তা হল একজন ব্যক্তির বিবেক”।

তিনি আরও বলেন, এবার থেকে যে কোনও রাজনৈতিক সমাবেশে তাঁর প্রথম উপস্থিতি হবে। প্রসঙ্গত, সম্প্রতি বিজেপি নেতা নীতেশ রানে একটি হোয়াটসঅ্যাপ ম্যাসেজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দাবি করেছেন যে, “অভিনেতাদের হাঁটার জন্য কংগ্রেস অর্থ প্রদান করছে কংগ্রেস।” বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালভিয়াও স্ক্রিনশটটি শেয়ার করে প্রশ্ন তুলেছেন যে, যে বা যারা কিছু টাকার জন্যে রাহুল গান্ধীর সঙ্গে মেলামেশা করছেন, তাঁদের বিশ্বাসযোগ্যতা কী? তবে কংগ্রেস দাবিগুলি প্রত্যাখ্যান করেছে এবং বলেছে যে, কোনও নাম এবং কোনও নম্বর ছাড়াই এই ধরনের ‘ভুয়া হোয়াটসঅ্যাপ ম্যাসেজ’গুলি প্রমাণ করে যে, বিজেপি তাঁদের এহেন যাত্রাটিকে অসম্মান করতে কতটা মরিয়া। ‘ভারত জোড়ো যাত্রা’ শুরু হয়েছির গত ৭ সেপ্টেম্বর তামিলনাড়ুর কন্যাকুমারী থেকে।

আরও পড়ুনঃ রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো যাত্রা’য় সামিল বলিউড অভিনেত্রী পূজা ভাট

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

২০২৩ সালে ভারতে ৭ কোটির বেশি অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে হোয়াটস অ্যাপ

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকা নিষিদ্ধ শাহরুখের, ঠিক কী হয়েছিল ২০১২ সালে?

খাবার নিয়ে বচসার জের, তিহাড় জেলের ভিতরে কয়েদির হাতে খুন বন্দি

মহারাষ্ট্রের বিজেপি নেত্রীর বিরুদ্ধে মানহানি মামলার হুঁশিয়ারি অভিনেতার

ফের ধপাস শেয়ারবাজার, একদিনেই ৭৩৩ সূচক খোয়াল সেনসেক্স

ছেলে হওয়ার পর প্রথম প্রকাশ্যে অনুষ্কা, স্বামী এবং বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর