এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বাঙালি পরিচালকের হাত ধরে রুপোলি পর্দায় প্রথমবার একসঙ্গে পঙ্কজ ও জয়া

নিজস্ব প্রতিনিধি: হিন্দি ইন্ডাস্ট্রিতে তিনি অত্যন্ত প্রতিভাবান অভিনেতাদের মধ্যে একজন। যদিও জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে মাত্র কয়েক বছরে। অসম্ভব দক্ষতা সম্পন্ন একজন অভিনেতা হলেন পঙ্কজ ত্রিপাঠী। যার কেরিয়ারে মাত্র কয়েকটা হিট, কোনরকম গডফাদার ছাড়াই বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন পঙ্কজ ত্রিপাঠী। মাঝে মধ্যেই সংবাদের শিরোনাম হন তিনি, অভিনয়ের দক্ষতার পাশাপাশি ব্যক্তিত্বের দিন দিয়েও অনন্য অভিনেতা। অন্যদিকে অন্যজন হলেন ঢাকা ইন্ডাস্ট্রির অন্যতম সফল নায়িকা। ঢাকার পাশাপাশি কলকাতা ফিল্ম ইন্ডাস্ট্রিতেও সমান রাজত্ব তাঁর।

তাঁর অভিনীত একাধিকবার ছবি সম্মানিত হয়েছে জাতীয় পুরস্কার দ্বারাও। বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও রূপ, ফিগার, সৌন্দর্যের দিক দিয়ে তাঁর বয়স বোঝার উপায় নেই, হ্যাঁ ঢালিউডের বিখ্যাত অভিনেত্রী জয়া আহসান। এবার বিনোদন ইন্ডাস্ট্রির দুই প্রতিভাবান তারকা একসঙ্গে। তাও আবার বাংলা পরিচালকের হাত ধরে পর্দায় জুটি বাঁধছেন পঙ্কজ-জয়া। হ্যাঁ, বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর ছবি ‘করক সিংহ’-তে নাম ভূমিকায় অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠী। যদিও ছবিটি বাংলা ভাষায় নয়, হিন্দিতে হবে। যেটি পরিচালকের তৃতীয় হিন্দি ছবি। চমক হল এই ছবিতে থাকবেন অভিনেত্রী জয়া আহসান ও। এই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী।

যদিও এখনই এই ছবির বিষয়ে মুখ খুলতে নারাজ কেউই। এছাড়াও এই ছবিতে থাকবেন ‘দিল বেচারা’ ছবির অভিনেত্রী সঞ্জনা সাংভি। প্রসঙ্গত, এই ছবিতে দেখা যাবে, অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে।যেটি শেষ ছবি। এ ছাড়াও বাংলার এক ঝাঁক অভিনেতা অভিনেত্রী থাকবেন এই ছবিতে। এই ছবির মূল বিষয় বস্তু আর্থিক কেলেঙ্কারি। ছবির শ্যুটিং কলকাতা ও মুম্বই দুই জায়গায় হবে। ডিসেম্বরের প্রথমে মুম্বই এবং পরে কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিন ছবির শ্যুটিং হবে। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে কলকাতায় আসছেন পঙ্কজ ত্রিপাঠী, সঞ্জনা সাংভি। তবে বাঙালি পরিচালকের সঙ্গে কাজ করা পঙ্কজ ত্রিপাঠীর প্রথম নয়, সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালিত ‘শেরদিল: দ্য পিলভিট সাগা’ ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন পঙ্কজ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের ‘ওয়াইনারি’ মামলার নয়া মোড়

ব্র্যান্ড প্রমোশনে গিয়ে একজনকে রাস্তায় ফেলে পেটান লারা, ভয়ে শিউরে ওঠেন অক্ষয়

‘আমি তাঁর নামটা জানতে চাই’, শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে বিস্ফোরক শবনম বুবলী

‘পিকু’-তে ইরফানের সঙ্গে কাজ করতে খুব ভয় পেয়েছিলেন দীপিকা, কিন্তু কেন?

IPL-এর অবৈধ স্ট্রিমিং মামলায় তলব, হাজিরা দিতে সময় চাইলেন তামান্না

হেরেও হচ্ছে না শিক্ষা, ফের ভোটে দাঁড়াচ্ছেন হিরো আলম

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর