এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সাকিব-লিটনদের আইপিএল খেলতে শর্ত দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: আগামী বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলবেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান, লিটন দাস ও মুস্তাফিজুর রহমান। কিন্তু তিন খেলোয়াড়কে আইপিএলে খেলার জন্য শর্ত দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ওই শর্ত অনুযায়ী, জাতীয় দলের খেলা চলাকালীন আইপিএলে খেলতে পারবেন না তিন ক্রিকেটার। আগামী বছরের ৮ এপ্রিলের পরে আইপিএলের কোনও ম্যাচ খেলতে পারবেন না তাঁরা।

আগামী বছর আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলার কথা সাকিব আল হাসান ও লিটন দাসের। আর মুস্তাফিজুর রহমান গত বারের মতো এবারেও দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে নামবেন। অথচ মার্চে আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ রয়েছে। আর এপ্রিলে সফরে আসছে ইংল্যান্ড। ফলে ওই দুই সিরিজে দেশের তিন প্রধান খেলোয়াড়রা পাওয়া যাবে কিনা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছিল। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন স্পষ্ট জানিয়ে দিয়েছেন, সাকিব-লিটনদের জাতীয় দলের হয়ে খেলাকে প্রাধান্য দিতে হবে। জাতীয় দলের খেলা থাকলে আইপিএলে খেলতে পারবেন না।

সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে কথা বলতে গিয়ে গিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘নিলামের আগেই বিসিসিআইকে জানিয়ে দিয়েছি, বাংলাদেশের যে ক্রিকেটারই আইপিএল খেলুন না কেন, তারা ৮ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত খেলতে পারবেন। তারপর আর তাদের পাওয়া যাবে না। জেনেশুনেই আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলি সাকিব-লিটনদের নিয়েছে। নাহলে আরও ক্রিকেটার যাওয়ার সম্ভাবনা ছিল।’ আইপিএলে খেলতে গিয়ে চোট পেলে যে দেশের হয়ে খেলতে পারবেন না সদেই আশঙ্কা থেকেই এমন কঠোর শর্ত দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সঞ্জু-ধ্রুব’র দাপটে লখনউকে হারিয়ে জয়ী রাজস্থান

রাহুলের দাপটে রাজস্থানের বিরুদ্ধে ১৯৬ তুলল লখনউ

তিলক-টিমের লড়াই বিফলে, দিল্লির কাছে হারল মুম্বই

বিধ্বংসী ম্যাকগার্ক, মুম্বইকে জয়ের জন্য ২৫৮ রানের লক্ষ্য দিল্লির

দিল্লির বিরুদ্ধে ম্যাচে নয়া রেকর্ড গড়ার সুযোগ রোহিতের

ঘরের মাঠে রাজস্থানকে হারাতে ঝাঁপাচ্ছে লখনউ, খেলতে পারে ময়াঙ্ক

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর