এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

গাড়িতে স্ত্রী ও সন্তানের লাশ, এগোতে পারলেন না অ্যাম্বুলেন্স চালক

নিজস্ব প্রতিনিধি: দীর্ঘ ২২ বছর ধরে তিনি অ্যাম্বুলেন্স (Ambulance) চালাচ্ছেন। এই দীর্ঘ সময়ে বাঁচিয়েছেন বহু মুমূর্ষু মানুষের প্রাণ। কাছ থেকে দেখেছেন বহু মানুষের মৃত্যুও। কিন্তু অ্যাম্বুলেন্সে তাঁকে বহন করে নিয়ে যেতে হবে মৃত স্ত্রী ও সন্তানের লাশ তা কোনও দিন স্বপ্নেও ভাবেননি সিলেটের বিয়ানীবাজারের ফারুক আহমেদ। রবিবার এক পথ দুর্ঘটনার জেরে মৃত্যু হয় ফারুকের স্ত্রী ও মেয়ের। ঘটনার পর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে স্ত্রী ও মেয়ের দেহ গাড়িতে তুলে চালকের আসনে বসলেও, স্টিয়ারিং হাতে তিনি আর এগোতে পারেননি। শোকে পাথর ফারুক আহমেদ বলছেন এমন পরিস্থিতির মুখোমুখি আর না যেন কারোর হতে হয়।

রবিবার ফারুক আহমেদের স্ত্রী রাশেদা বেগম (৩৮) ও মেয়ে ফারিয়া আক্তার (১৬) গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হন। তাঁদেরকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় দুজনেরই। এরপর সোমবার হাসপাতালের মর্গ থেকে দেহ আনতে যান ফারুক। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গ থেকে দেহ দুটি ফারুক আহমেদের অ্যাম্বুলেন্সে তোলা হয় বাড়িতে নিয়ে যাওয়ার জন্য। কিন্তু দেহ অ্যাম্বুলেন্সে তোলা হলে তিনি শোকে ভেঙে পড়েন। চালকের আসনে বসে আর এগোতে পারেননি গাড়ি নিয়ে।

ফারুকের প্রতিবেশীরা জানান, রাশেদা বেগম ডাক্তার দেখানোর জন্য রবিবার বিকেলে সিএনজিচালিত অটোরিকশায় করে সিলেটের উদ্দেশযে যাচ্ছিলেন। সঙ্গে ছিলেন মেয়ে ফারিয়া আক্তার। ফারিয়া কিছু বইপত্র কেনার জন্য মায়ের সঙ্গে বেরিয়েছিল। কিন্তু সেই যাত্রাপথে নেমে এলো মৃত্যুর বিভীষিকা। একটি ট্রাকের সঙ্গে তাঁদের অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই স্ত্রী রাশেদা বেগম মারা যান। মেয়ে ফারিয়া আক্তার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ইরাকের জনপ্রিয় টিকটক তারকা ওম ফাহাদকে গুলি করে খুন

বয়স শুধুমাত্র সংখ্যা, ৬০ বছরে বুয়েনস আয়ার্সের সুন্দরীর খেতাব জয়

কাজে ইস্তফা দিয়েই  অফিসের সামনে  নাচ কর্মীর

ফিলিস্তিনিদের সমর্থনের অপরাধে মার্কিন মুলুকে গ্রেফতার অধ্যাপক

কাঁচালঙ্কা চিবিয়ে খান, বেটে মুখে মাখেন, নদিয়ার শেখর সিকদারের কীর্তিতে হতবাক সকলে

জীবনে প্রথমবার কংগ্রেসকে ভোট দিতে চলেছেন উদ্ধব ঠাকরে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর