এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জন্মদিনেই বাগদান সারলেন বিদ্যা সিনহা মিম

নিজস্ব প্রতিনিধি: শত শত পুরুষের হৃদয় ভেঙে দিয়ে বড় সিদ্ধান্ত নিলেন বিদ্যা সিনহা মিম। ওপার বাংলার জনপ্রিয় মডেল ও নায়িকা হলেও জিৎ ও সৃজিত মুখার্জীর ছবিতে অভিনয় করে এপার বাংলাতেও পরিচিতি পেয়েছিলেন বিদ্যা। বুধবার তাঁর জন্মদিন, আর আজ সেই শুভদিনে নিজের কাছের মানুষের সঙ্গে বাগদান পর্ব সারলেন বিদ্যা সিনহা মিম। তাঁর ফেসবুক পোস্টেই সবটা পরিস্কার হয়ে গিয়েছে। দীর্ঘ ছ’বছর ধরে যার সঙ্গে সম্পর্কে ছিলেন তাঁকেই আরও আপন করে নিলেন বিদ্যা। এদিন সকালেই বাংলাদেশের জনপ্রিয় সংবাদপত্র প্রথম আলোকে বিদ্যা জানিয়ে ছিলেন, ‘কবে যে সেই বিশেষ মানুষকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেব, তার কোনো পরিকল্পনা এখনো করিনি। আজ সন্ধ্যায়ও হতে পরে। আমি তো মাঝে মধ্যে ফেসবুকে ছবি দিই, কিন্তু সবাই বুঝতে পারে না।’

অর্থাৎ সকালেই তাঁর আজকের বিয়ের প্ল্যানিং টা হাল্কা মেজাজেই জানিয়েছিলেন বাংলাদেশের এই জনপ্রিয় নায়িকা। কিন্তু সহজেই কেউ ধরতে পারেন নি। কিন্তু নিজের কথামতই চুপিচুপি বাগদান সেরেই ফেললেম বিদ্যা, আর এতে দুই বাংলার শত শত পুরুষের মন ভাঙল বলাই যায়। বিদ্যার হবু স্বামী কোন পেশার সঙ্গে যুক্ত কিংবা কী করেন সেটা জানা যায়নি। তবে দু’জনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বাংলাদেশে দীর্ঘ ১৬ বছর ধরে কাজ করছেন। সফলতার সঙ্গে অভিনয় জীবনে কাজ করেছেন। বিদ্যার একাধিক সম্পর্কের কথাও মাঝে মাঝে শোনা গিয়েছে। কিছুদিন ধরেই নিজের হাতের অনামিকা আঙুলে আংটি পরে থাকতে দেখা গেলেও তা নিয়ে মাথা ঘামাতে পারেন নি কেউ। কারণ মিমি সবটাই গোপনে ও আড়ালে রেখেছিলেন।

বাংলাদেশের পর ভারত তথা টলিউডে দুটি ছবিতে অভিনয় করেছেন বিদ্যা। জিৎ-এর বিপরীতে ‘সুলতান দ্য স্যাভিয়ার’ ছবি ও এসভিএফ-এর ‘পাহাড় চূড়ায় আতঙ্ক’ ছবিতে অভিনয় করেছিলেন বিদ্যা সিনহা মিম।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

১৫ বছর পর বলিউডে কামব্যাক করছেন মনোজ বাজপেয়ীর স্ত্রী শাবানা

চুপিসাড়ে বিয়ে করলেন টলিউডের হার্টথ্রব নায়ক ইন্দ্রজিৎ বসু, পাত্রী কে?

চমকিলা থেকে সিধু মুসেওয়ালা, কেন আততায়ীর নিশানায় পঞ্জাবি গায়করা?

‘হীরামান্ডি’-তে অডিশন দিয়েও হাতছাড়া, এখনও রাগে ফুঁসছেন ঊষসী

৪৮ লাখ টাকার গয়না, ২টি গাড়ি, আর কী কী সম্পত্তি রয়েছে রচনার?

প্রবল জলসংকট দূর করতে ৫০ হাজার টাকা অনুদান ইরফান-পুত্রের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর