এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অভিনয়ের পাশাপাশি ব্যবসায়িক দিকেও সফল, রিহানা-সেলিনিদের পেছনে ফেলে নজির গড়লেন প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিনিধি: তিনি নিজেও সবসময় সংবাদে থাকতে পছন্দ করেন না ঠিকই। কিন্তু সংবাদমাধ্যম কিছুতেই যেন তাঁর পেছন ছাড়তে চায়না। সবসময়েই মোটামুটি একের পর এক বোমা ফাটিয়ে যাচ্ছেন তিনি। আর তাঁর অসম্ভব বুদ্ধিমত্তা, স্মার্টনেসের ভক্ত সকলেই। তবেই না তিনি শুধু বলিউড নয়, গ্লোবারস্টার। হ্যাঁ, কিছুদিন আগেই বলিউড ছেড়ে চলে যাওয়ার কারণ নিজেই বাতলে দিয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সামনে এনেছিলেন, বলিউডের নোংরা রাজনীতির কথা। তাঁর কথা সায় দিয়ে ছিলেন বলিউডের একাধিক তারকা। সেই কারণেই সংবাদের শিরোনামে এখন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর অসম্ভব সাহসিকতাকে কুর্নিশ গোটা দেশবাসীর। ইতিমধ্যেই বিয়ে করে লস অ্যাঞ্জেলেসে পাকাপাকি বসবাস অভিনেত্রীর। হলিউডেও নিজেই জায়গা ভালই পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। যাই হোক, শুধু অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি জাতি সংঘের সদস্য, ইউনিসেফের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সব দায়িত্বই একা হাতে সামলাচ্ছেন অভিনেত্রী। 

এদিকে নিজস্ব কসমেটিকস ব্র্যান্ডও রয়েছে অভিনেত্রীর। সম্প্রতি অভিনেত্রীর নিজস্ব হেয়ার কেয়ার ব্র্যান্ডটি ২০২৩ সালের দ্বিতীয় ধনী সেলিব্রিটি বিউটি ব্র্যান্ড হিসেবে আবির্ভূত হয়েছে। যুক্তরাষ্ট্রের কসমেটিফাই ফ্যাশন ব্র্যান্ড তাঁদের সাম্প্রতিক বার্ষিক আয়ের ভিত্তিতে ধনী সেলিব্রিটিদের বিউটি ব্র্যান্ডগুলির একটি তালিকা তৈরি করেছে। যেখানে প্রকাশিত হয়েছে, প্রিয়াঙ্কার অ্যানোমলি হেয়ার কেয়ার ব্র্যান্ডটি হলিউডের পপ তারকা কাইলি জেনারের কাইলি কসমেটিকস, এলএলসি এবং সেলেনা গোমেজের বিরল সৌন্দর্যকে পিছনে ফেলে দিয়েছে। এই বছর দ্বিতীয় ধনী সেলিব্রিটি বিউটি ব্র্যান্ড হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

কসমেটিফাই প্রতিবেদনেযব্যাখ্যা করেছেন যে, “একটি ব্র্যান্ডের সাফল্য পরিমাপ করার অনেক উপায় আছে, কিন্তু রাজস্ব যুক্তিযুক্তভাবে সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই কারণে, আমরা সাম্প্রতিকতম বার্ষিক আয়ের ভিত্তিতে ধনী সেলিব্রিটি বিউটি ব্র্যান্ডগুলির একটি তালিকা একসঙ্গে তৈরি করেছি।” 

প্রতিবেদন অনুসারে, বার্বাডিয়ান গায়ক, অভিনেত্রী এবং ব্যবসায়ী রিহানার ফেন্টি বিউটি শীর্ষ তিনটি সফল সামগ্রিক বিউটি ব্র্যান্ডের তালিকায় স্থান পেয়েছে এবং সবচেয়ে ধনী সেলিব্রিটি বিউটি ব্র্যান্ড হিসেবেও আবির্ভূত হয়েছে। প্রিয়াঙ্কা ২০২২ সালে তাঁর হেয়ার কেয়ার ব্র্যান্ডটি চালু করেছিল এবং ইতিমধ্যেই বিশ্বের অন্যতম সফল সেলিব্রিটি বিউটি ব্র্যান্ড হিসেবে আবির্ভূত হয়েছে এটি।  কাজের ফ্রন্টে প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছিল দ্য ম্যাট্রিক্স: রিসারেকশনস-এ। অভিনেতাঁর পরবর্তী ওয়েব-সিরিজ সিটাডেলের প্রচার শুরু করবেন, যা অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিমিং হবে। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘আমাদের ভোট, আমাদের অধিকার’, কর্ণাটকে ভোট দিলেন ঋষভ শেট্টি

স্কুটিতে চেপে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ, জিয়াগঞ্জে সস্ত্রীক ভোট দিলেন অরিজিৎ

বিয়ের সব ছবি ইনস্টাগ্রাম থেকে মুছলেন রণবীর, বাবা হওয়ার আগেই কিসের ইঙ্গিত?

মুক্তির আগেই আইনী ঝামেলায় অক্ষয়-আরশাদের ‘JOLLY LLB 3’

ক্যান্সারের সঙ্গে যুদ্ধ শেষ, মারা গেলেন প্রবীণ চলচ্চিত্র নির্মাতা হরিকুমার

প্রথম বৃষ্টিতেই নাজেহাল, জলমগ্ন রাস্তায় নেমে কোথায় চললেন ঋতুপর্ণা?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর