এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সিরিজে বাজিমাত, একেনবাবু এবার বড়পর্দায়

নিজস্ব প্রতিনিধিঃ তাঁকে বারবার দেখলে প্রথম চোটে দর্শকের মনে হয় যেন সন্তোষ দত্তকে দেখছেন। এবারেও তার ব্যাতিক্রম হল না। সিরিজে বাজিমত করার পর এবার বড় পর্দায় আসতে চলেছেন একেনবাবু, এবার ‘দ্য একেন’। প্রথম সিরিজ থেকেই সফল একেনবাবু। তাই কি এবার সোজা ওটিটি প্ল্যাটফর্ম থেকে বড়পর্দায়? সেই প্রশ্ন থাকছেই। যদিও সিরিজ থেকে এভাবে বড়পর্দায় মুক্তি পাওয়া ছবির সংখ্যা বিরল। এপ্রসঙ্গে অনির্বাণ চক্রবর্তীর মত- মানুষ ভালো না বাসলে কিছুই করা সম্ভব হত না। এক বিশেষ সংবাদমাধ্যমকে একথাই বলেছেন পর্দার ‘একেন’।

কৌতুক, মজা, টানটান চিত্রনাট্য ও কনটেন্টে ভরপুর থ্রিলার সাসপেন্স নিয়ে অনির্বাণকে ‘একেন’ বলেই একপ্রকার মেনে নিয়েছেন দর্শক। অন্য চরিত্রে তিনি অভিনয় করলেও দর্শক তাঁকে একেনের চরিত্রের উপমা দিয়েই বোঝাতে চেয়েছেন। সন্তোষ ঘোষের অবয়বে দর্শক মনে জায়গা করে নিলেও সন্তোষ দত্ত হওয়ার স্পর্ধা অভিনেতা অনির্বাণ চক্রবর্তীর নেই বলেই জানিয়েছেন অভিনেতা অনির্বাণ চক্রবর্তী।  তবে ‘দ্য একেন’ -র ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকেই দর্শক মনে সন্তোষ ঘোষের ছায়াই যে ঘোরাফেরা করছে তা বলাই বাহুল্য। সন্তোষ দত্তকেই যেন আবার ফিরে পেতে চলেছেন দর্শক। ছবির  ফার্স্টলুক দেখে তাই ঠাহর হবে। 

জানা যাচ্ছে, আগামী বছরের গোড়ার দিকে শুরু হবে এ ছবির শুটিং। গন্তব্য শৈলশহর। সেইখানেই দানা বাঁধবে নানা রহস্য। ‘দ্য একেন’-র পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। জনপ্রিয় এই সিরিজের চতুর্থ সিজনের পরিচালক তিনিই। ছবির কাহিনীকার সুজন দাশগুপ্ত, চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্ত। এই ছবির গানের দায়িত্বে রয়েছেন জয় সরকার, গানের কথা লিখছেন চন্দ্রিল ভট্টাচার্য। 

খাদ্যরসিক ‘একেন’ ভুলভাল প্রবাদ বলেn। মজা ও রসিকতার মাধ্যমে যেভাবে গোয়েন্দাবৃত্তি করেন ও গোপন কথা বার করে আনেন তা সত্যিই অভাবনীয়। এবার আর কী কী হতে চলেছে এই বিখ্যাত সিরজের বড়পর্দায় নতুন সংযোজন তাই দেখার। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাতিল সমস্ত কনসার্ট, গুরুতর অসুস্থ প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী, কী হয়েছে নিকের ?

নজরকাড়া পোশাকে মরিশাসে ছুটি কাটাতে ব্যস্ত বিপাশা

জুন থেকেই পরবর্তী ছবির শুটিং শুরু করছেন শাহরুখ

বিপাকে এলভিশ যাদব, অর্থ পাচারের অভিযোগে মামলা দায়ের ইডির

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকা নিষিদ্ধ শাহরুখের, ঠিক কী হয়েছিল ২০১২ সালে?

মহারাষ্ট্রের বিজেপি নেত্রীর বিরুদ্ধে মানহানি মামলার হুঁশিয়ারি অভিনেতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর