এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

এখনও ডিভোর্স হয়নি শাকিব-অপুর, এবার জল্পনার অবসান ঘটালেন নায়িকা

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: বাংলাদেশ সুপারস্টার শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই নানা চর্চা চলে সংবাদমাধ্যমে। তাঁর প্রথম স্ত্রী অপু বিশ্বাস এবং দ্বিতীয় স্ত্রী বুবলীও তাঁর সঙ্গে সঙ্গে চর্চায় উঠে আসেন। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ হওয়ার কয়েকদিনের মধ্যেই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। তাঁদেরও একটি ছেলে আছে। তবে এখন শাকিব খান বুবলীর সঙ্গে কোনও রকম সম্পর্ক রাখবেন না বলেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন। ওদিকে বুবলীর দাবী তাঁদের এখনও বিচ্ছেদ হয়নি, সুতরাং শাকিব খান তাঁর সঙ্গে এমন অন্যায়টি কিছুতেই করতে পারেন না। এদিকে শাকিব-অপুর আবারও মাখো মাখো সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। যুক্তরাষ্ট্রে তারকা দম্পতিকে একসঙ্গে দেখার পর থেকেই আলোচনা-সমালোচনা তুঙ্গে। এপার বাংলাতেও শাকিব খানকে নিয়ে সবসময় চর্চা তুঙ্গে। গুঞ্জন আবারও এক হচ্ছেন শাকিব-অপু।

তবে এক হওয়ার বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি প্রাক্তন তারকা দম্পতি। এদিকে এখন আবার আরও একটি জল্পনা মাথাচারা দিয়েছে। আদৌ কি এই তারকা দম্পতির ডিভোর্স হয়েছিল? সে নিয়ে চলছে জোর আলোচনা। এতদিন বিষয়টি নিয়ে চুপ থাকলেও এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অপু বিশ্বাস। বর্তমানে সন্তান জয়কে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্রে রয়েছেন অপু বিশ্বাস। সেখান থেকেই বাংলাদেশের একটি সংবাদমাধ্যমকে অপু বিশ্বাস বলেন, “২০১৭ সালের শেষের দিকে শাকিব বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিল ঢাকা সিটি কর্পোরেশনের (অঞ্চল-৩) মহাখালী জোনাল অফিসে। সেই আবেদন নিয়ে ওই সময় সালিস হয়। সম্প্রতি ওই সালিসের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়েছে। আমি ভিডিওটি দেখেছি। বিষয়টি নিয়ে সিটি কর্পোরেশনের সঙ্গে কথা বললে ভালো হয়। তারা এ বিষয়ে পরিষ্কার করতে পারবেন। বিষয়টি খুবই সেনসিটিভ। তাই আগেভাগে কিছু বলতে চাচ্ছি না। কারণ, আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম। এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা-বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে বাবা-মা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।”

২০০৮ সালের ১৮ এপ্রিল ভালবেসেই বিয়ে করেছিলেন শাকিব-অপু। এরপর সংসারে অশান্তি লেগেই থাকত, ছেলের বিষয়টি সামনে না আনতেই চেয়েছিলেন শাকিব খান। কিন্তু ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে এসে বিয়ে এবং সন্তানের কথা জানান অপু। এরপরই মতের অমিলের কারণে শাকিব-অপুর ডিভোর্স হয়ে যায়। বর্তমানে তাঁদের ডিভোর্সের সালিসি চলাকালীন যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে, অপু বিশ্বাস স্বামী ও সন্তান নিয়ে আবারও সংসার করতে চেয়েছিলেন। কিন্তু সেদিনের সেই মামলায় শাকিব উপস্থিত হননি। কিন্তু সেদিনকে একটি সাদা কাগজ পাঠিয়েছিলেন শাকিব। ছিলনা কোনো তাঁদের বিবাহের কোনো বৈধ তথ্য। এরপরেই শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ হওয়া না হওয়ার বিষয়টি সামনে আসে। এবং এই নিয়েও তারকা দম্পতি কোনো মুখ খোলেননি। জয়কে নিয়ে একাই থাকেন অভিনেত্রী। আর এদিকে শাকিবের সঙ্গেও যোগাযোগ ভালই রয়েছে অপু বিশ্বাসের।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কেটে গিয়েছে ১৪ বছর! পাকিস্তানি নায়িকা লায়লা হত্যাকাণ্ডে দোষী সাব্যস্ত সৎ বাবা

আদৃত-কৌশাম্বীর বিয়েতে হাজির ‘মিঠাই’ পরিবার, কিন্তু এলেন না সৌমিতৃষা

হেইলির বেবিবাম্পে চুমু, বিয়ের ৬ বছর পর বাবা হতে চলেছেন জাস্টিন বিবার

পুত্রের পর কন্যাসন্তানের মা হলেন পরীমণি

হলুদ পোশাকে কৌশাম্বি, সাদা ধুতি-পঞ্জাবিতে আদৃত, ফাঁস হবু দম্পতির গায়েহলুদের ছবি

বাড়তি ভাড়া দিতে রাজি নন, ক্যাব চালকের হাতে হেনস্থা বিক্রান্ত ম্যাসির

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর