এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

গ্যালারিতে বসে খেলা দেখতে পারছেন না বায়ার্নের ফুটবলারদের স্ত্রী-বান্ধবীরা

নিজস্ব প্রতিনিধি, লন্ডন: আজ মঙ্গলবার রাতে এমিরেটাস স্টেডিয়ামে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে আর্সেনালের বিরুদ্ধে নামছে বায়ার্ন মিউনিখ। ওই মারকাটারি ম্যাচে গ্যালারিতে বসে  স্বামী ও বয়ফ্রেন্ডের হয়ে গলা ফাটাতে পৌঁছেও গিয়েছেন জার্মানির ক্লাবটির ফুটবলারদের স্ত্রী ও বান্ধবীরা। কিন্তু গ্যালারিতে বসে গলা ফাটানো হচ্ছে না ক্যাটি গুডল্যান্ড-আনা মডলারদের। গ্যালারির পরিবর্তে হোটেল রুমে টিভির সামনে বসেই স্বামী ও বয়ফ্রেন্ডদের লড়াই চাক্ষুস করতে হবে তাঁদের। আর উয়েফার এমন সিদ্ধান্তে ক্ষুব্ধ বায়ার্নের ফুটবলাররা।

কিন্তু কেন গ্যালারিতে প্রবেশের অনুমতি পাচ্ছেন না হ্যারি কেইন, এরিক ডায়ারদের স্ত্রী-বান্ধবীরা? জার্মান সংবাদমাধ্যম ‘বিল্ড’ জানিয়েছে, দলের সমর্থকদের অনভিপ্রেত আচরণের জন্য বায়ার্নকে শাস্তি দিয়েছে উয়েফা। শাস্তিটি হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের অ্যাওয়ে ম্যাচটিতে বায়ার্ন কোনও সৌজন্যমূলক টিকিট পাবে না। ওই নিষেধাজ্ঞার ফলেই বায়ার্নের ফুটবলারদের স্ত্রী-বান্ধবীরা গ্যালারিতে হাজির থাকতে পারছেন না। আজকের ম্যাচের আয়োজকদের তরফে বায়ার্নকে সামান্য কয়েকটি টিকিট দেওয়া হয়েছে। ওই টিকিট বিলি করা হয়েছে বায়ার্নের কর্মকর্তা আর কোচ টমাস টুখেলের সাপোর্ট স্টাফদের মধ্যে।

গ্যালারিতে বসে স্বামীর খেলা দেখতে পারবেন না জেনে লন্ডনে আসেননি বায়ার্নের তারকা ফুটবলার হ্যারি কেইনের স্ত্রী কেটি গুডল্যান্ড। তবে দলের মিডফিল্ডার ইওশুয়া কিমিখ আর রক্ষণ ভাগের খেলোয়াড় এরিক ডায়ারের স্ত্রী এরই মধ্যে লন্ডনে পৌঁছে গিয়েছেন। কিন্তু গ্যালারিতে বসে খেলা দেখা হবে না জানতে পারার পরেই দুজনে মানসিকভাবে ভেঙে পড়েছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রোহিতের লড়াই ব্যর্থ, লখনউয়ের কাছে হেরে সবার শেষে রইল মুম্বই

পুরানের তাণ্ডবে মুম্বইয়ের বিরুদ্ধে ২১৪ রান তুলল লখনউ

নাইট রাইডার্সের জার্সি গায়ে ফের নামছেন সাকিব আল হাসান

বন্দে ভারতের মেনুতে বিরাট বদল! লাঞ্চ-ডিনারে মিলবে সর্ষে-ইলিশ, কাতলা-কালিয়া

নদিয়াতে বৃষ্টির আকাল থাকায়, হাঁস চাষে হতাশা ফার্ম মালিকদের

ব্রিটেনের ধনকুবেরদের তালিকায় ৩০ ধাপ এগোলেন সস্ত্রীক ঋষি সুনক

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর