এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচের আগে ধাক্কা চেন্নাই শিবিরে

নিজস্ব প্রতিনিধি : রবিবার মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নামার আগে বড় ধাক্কা চেন্নাই শিবিরে। জানা যাচ্ছে, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নাও খেলতে পারেন পেসার মাথিশা পাথিরানা। চেন্নাই সুপার কিংসের হেড কোচ স্টিফেন ফ্লেমিং এমনই ইঙ্গিত দিয়েছেন।

এদিন ম্যাচের আগে প্রেস কনফারেন্সে চেন্নাই সুপার কিংসের হেড কোচ জানান, ‘মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে পাথিরানার থাকাটা কত গুরুত্বপূর্ণ সেটা সকলের জানা। তবে রবিবারের ম্যাচে পাথিরানা না থাকতেও পারেন। পাথিরানার চোট অবশ্য ততটা গুরুতর নয়। রবিবারের ম্যাচে যদি পাথিরানা না খেলেন, তাহলে তারপরের ম্যাচে খেলতেও পারেন।‘ উল্লেখ্য, চেন্নাই সুপার কিংসের ম্যাচে মুস্তাফিজুর রহমানের সঙ্গে মাথিশা পাতিরানা উল্লেখযোগ্য ভূমিকা নেয়। দুটি ম্যাচে হারের পর গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। রবিবার মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে চেন্নাই যে জয়ের জন্য পুরোদমে ঝাঁপাবে, তা বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে প্রথম তিনটি ম্যাচ হারের পর পর পর দুটি ম্যাচে জয় পেয়েছে মুম্বই। ফলে এদিনের ম্যাচেও জয়ের জন্য মরিয়া চেষ্টা চালাবে রোহিত শর্মারা।

পাশাপাশি এদিন চেন্নাইয়ের নতুন অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াডকে নিয়েও প্রশংসা শোনা যায় ফ্লেমিংয়ের মুখে। এই প্রসঙ্গে তিনি জানান, নতুন অধিনায়ক গায়কোয়াডের সঙ্গে পুরনো অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির খুব একটা বেশি পার্থক্য নেই। দুজনেই খুব ঠাণ্ডা মাথার ছেলে। গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে যেভাবে অধিনায়কত্ব করতে দেখা গিয়েছে, তা সত্যিই প্রশ্ংসার যোগ্য। উল্লেখ্য, অধিনায়কত্ব করার পাশাপাশি এবারের আইপিএলে গায়কোয়াড পাঁচ ম্যাচে করেছে ১৫৫ রান। এরমধ্যে একটি ম্যাচে অর্ধশতরান করেছে ঋতুরাজ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভেস্তে গেল কেকেআর-রাজস্থান ম্যাচ, মঙ্গলে কামিন্সদের মুখোমুখি শ্রেয়সরা

পঞ্জাবকে চার উইকেটে হারিয়ে ম্যাচ জিতে নিল হায়দরাবাদ

হায়দরাবাদের সামনে ২১৫ রানের লক্ষ্যমাত্রা রাখল পঞ্জাব কিংস

থাইল্যান্ড ওপেন ব্যাডমিন্টন খেতাব জিতে নিল চিরাগ-সাত্বিক জুটি

চাপমুক্তভাবেই পঞ্জাবের বিরুদ্ধে খেলতে নামছে হায়দরাবাদ

নিয়মরক্ষার ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে নামছে কেকেআর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর