এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জ্যান্ত কবর দেব! বিজেপি কর্মীর হুমকি তৃণমূল নেতাকে

নিজস্ব প্রতিনিধি: যে পটাশপুরের বুকে কিছুদিন আগেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে ‘গো ব্যাক’ শ্লোগান শুনতে হয়েছিল সেই পটাশপুরেই এবার এক তৃণমূল নেতাকে শুনতে হল প্রাণনাশের হুমকি। ঘটনাটিকে ঘিরে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে পূর্ব মেদিনীপুর জেলার রাজনীতিতে। ঘটনার পিছনে কে বা কারা রয়েছে তা নিয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, ঘটনার পিছনে শুভেন্দু অনুগামী এক বিজেপির কর্মী রয়েছেন। কেননা তার হোয়াটসঅ্যাপ থেকেই ওই হুমকি এসেছে। ইতিমধ্যেই ওই যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুর জেলার এগরা মহকুমার পটাশপুর-১ ব্লকের তৃণমূল সভাপতি পীযূশ কান্তি পণ্ডা কয়েকদিন আগে হোয়াটসঅ্যাপে প্রাণনাশের হুমকি পান। তাতে বলা হয়েছিল, ‘টিএমসির দালাল। পটাশপুরে মাটিতে তোকে জ্যান্ত কবর দেব, আসছি। কিছু সময় অপেক্ষা।’ যে যুবকের হোয়াটসঅ্যাপ নম্বর থেকে ওই হুমকি ধমকি এসেছিল তার নাম শানু হুদাই৷ তার বাড়ি পটাশপুর থানার বড়হাট এলাকায়৷ তবে সে এখন আর পটাশপুরে থাকে না। কর্মসূত্রে রাজস্থানে থাকে ওই যুবক। সেখান থেকেই সে ওই হুমকি ধমকি দিয়েছে বলে জানা গিয়েছে। এই বিষয়ে পীযূশবাবু জানিয়েছেন, ‘আমার ফোন নম্বরের হোয়াটসঅ্যাপে এক ব্যক্তি প্রাণনাশের হুমকি দিয়ে ভিডিয়ো পাঠায়। বিজেপিই চক্রান্ত করে এই খুনের হুমকি দিয়েছে। পুলিশ সঠিকভাবে তদন্ত করলেই প্রকৃত সত্য সামনে উঠে আসবে৷’

যদিও এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার না করায় ক্ষোভ ছড়িয়েছে তৃণমূলে। পটাশপুরে পীযুশবাবুর যথেষ্ট পরিচিতি ও দাপট রয়েছে। এক সময়কার এই বাম দুর্গে তৃণমূলকে শক্ত মাটির ওপর প্রতিষ্ঠা করার পিছনে তার ভূমিকার কথা স্বীকার করেন জেলা তৃণমূলের নেতারা। একুশের বিধানসভা নির্বাচনে পটাশপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী উত্তম বারিককে জেতানোর পিছনেও পীযূশ কান্তির যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল বলে সকলে সেখানে স্বীকারও করেন। মূলত পীযূশবাবুর সাংগঠনিক দক্ষতার জন্যই সেখানে শুভেন্দু অধিকারীকে মাঠে নামিয়েও বিশেষ সুবিধা করে উঠতে পারছে না বিজেপি। উল্টে শুভেন্দুকেই সেখানে ‘গো ব্যাক’ শ্লোগান শুনতে হয়েছে। অনেকেই মনে করছেন সেই ঘটনার জেরেই পীযূশবাবুকে এই প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হাওড়ার ডোমজুড়ে কেন্দ্রীয় বাহিনীর লাঠিচার্জ, ষষ্ঠী তলায় বিজেপি ও তৃণমূল কর্মীদের মধ্যে সংঘর্ষ

‘রাজ্য আছে, পালের গোদা হারিয়ে গিয়েছে’, মমতার নিশানায় রাজ্যপাল

বনগাঁতে ঝড়ে লন্ডভন্ড ভোট গ্রহণ কেন্দ্র, ব্যারাকপুরে লোডশেডিং- এর মধ্যে চলছে ভোটগ্রহণ পর্ব

বুথের ভেতরে ঘুটঘুটে অন্ধকার! জনতাদের বুঝেশুনে ভোট দেওয়ার অনুরোধ রচনার

লকেটকে ‘ডাকাত’, অসীমাকে ‘চোর’ সম্মোধন, বচসায় তৃণমূল-বিজেপি

‘আমি রামকৃষ্ণ মিশনের বিরুদ্ধে নই, আমি কেবল দু’একজনের কথা বলেছি’, বিষ্ণুপুরে দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর