এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




ঢাকায় একসঙ্গে শাকিব খান এবং ক্রিকেট তারকা শোয়েব মালিক, কী কথা হল




নিজস্ব প্রতিনিধি, ঢাকা: বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। যিনি কলকাতা ও বাংলাদেশ উভয় ইন্ডাস্ট্রিতেই সমানভাবে চর্চিত। তবে তিনি বেশি চর্চিত ব্যক্তিগত জীবনে। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে, ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর সঙ্গে তাঁর গোপন বিয়ের কথা। জানা যায়, তাঁদের একটি সন্তানও আছে। তবে প্রকাশ্যে শিকাব খান এই বিষয়ে কিছুই শিকার করেননি। সিনেমার মতো তাঁর ব্যাক্তিগত জীবনও রঙীন। এছাড়াও একাধিক অভিনেত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা মাঝে মধ্যেই শিরোনাম হয়। সিনেমার শ্যুটিংয়ে প্রায়শই দেশে-বিদেশে ঘুরে বেড়ান অভিনেতা।

সম্প্রতি তাঁর আচমকাই পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে দেখা হয়ে গেল শাকিব খানের। তাঁর আরও একটি পরিচিতি, প্রাক্তন টেনিস তারকা সানিয়া মির্জার স্বামী। আসলে ১৪ জানুয়ারি একটি অনুষ্ঠানে অংশ নিতে দুবাই পোঁছন শাকিব খান। দুবাইয়ের অনুষ্ঠান শেষে তিনি কয়েক দিনের জন্য উড়াল দেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানে প্রয়োজনীয় কাজ সেরে আবারও ফিরে আসেন দুবাইতে। তখনই দেখা হয়, শাকিব খান ও শোয়েব মালিকের। যদিও দুবাই বিমানবন্দর কিংবা বিমানের ভেতরে দুজনের দেখা হয়নি। তাঁদের আচমকাই সাক্ষাত হয়, ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে। দেখা হতেই দুজনে দুজনের সঙ্গে করমর্দন ও কোলাকুলি সেরে নেন। দেশ আলাদা হলেও দুজনেই যে বিশ্বের নামি-দামি তারকা।

বিমানে একজন বিজনেস ক্লাসে এবং অন্যজন ফার্স্ট ক্লাসে যাত্রা করেন। তাই দেখা হয়নি তাঁদের। তবে ঢাকায় আসার উদ্দেশ্য কী শোয়েবের? আসলে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট-এ রংপুর রাইডার্সের হয়ে খেলতে ঢাকায় এসেছেন পাকিস্তান ক্রিকেট তারকা শোয়েব মালিক। যদিও শাকিবকে শোয়েব তেমন চেনেন না বলেই বিমানবন্দরে একজন কর্মকর্তা শোয়েবকে বলেন, শাকিব খান, বাংলাদেশের নাম্বার ওয়ান ফিল্ম সুপারস্টার।

এরপরেই শোয়েবের উত্তর অবাক করে দেয়। পাকিস্তানি ক্রিকেট তারকা উত্তরে বলেন, ‘আমি তাঁকে চিনি’। উপস্থিত সবাইকে অবাক করে দিয়ে শোয়েব আরও বলেন, ‘শাকিব ভাই, কেমন আছেন? আপনি না ইউএসএ ছিলেন?’ উত্তরে শাকিব বলেন, ‘আমি ভালো আছি। আমি ইউএসএ ছিলাম আপনি জানলেন কীভাবে?’ শোয়েব বলেন, ‘আমি জেনেছি।’ পরিচয়পর্ব দুজন মিনিট পাঁচেকের কথাবার্তা শেষ করে দুজন দুজনের কাছ থেকে বিদায় নেয়। শেষে জানিয়ে গেলেন, ‘পরিচয় হয়ে ভালো লাগল।’




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সম্পর্কের বর্ষপূর্তিতেই সাতপাকে বাঁধা পড়লেন সোহিনী-শোভন

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার রকুল প্রীত সিংয়ের ভাই আমন

‘গান চুরি’-র অপরাধে কন্নড় সুপারস্টার রক্ষিত শেট্টির বিরুদ্ধে FIR- দায়ের

সংরক্ষণ বিরোধী আন্দোলনকারীদের গায়ে গরম  জল ঢেলে দিল হাসিনার দলের ক্যাডাররা

অসুস্থ যীশু সেনগুপ্তর স্ত্রী নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি

কোপার ফাইনালে ঝড় তুললেন শাকিরা

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর