এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অমেথিতে রবার্ট ভডরাকে প্রার্থী চেয়ে পোস্টার

নিজস্ব প্রতিনিধি : জল্পনা চলছিলই। এবার রবার্ট ভডরাকে প্রার্থী করতে চেয়ে আমেথিতে পড়ল পোস্টার। বিজেপি ইতিমধ্যে এই কেন্দ্রে প্রার্থী হিসাবে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির নাম ঘোষণা করে দিয়েছে। তবে কংগ্রেস এখনও পর্যন্ত প্রার্থীর নাম ঘোষণা করেনি। এই প্রেক্ষাপটে রবার্ট ভডরার নামে এই পোস্টার রাজনৈতিক দিক থেকে তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

কি রয়েছে ওই পোস্টারে। পোস্টারে লেখা রয়েছে, ‘আমেথিকে কি জনতা করে পুকার, রবার্ট ভডরা আব কি বার।‘ এর অর্থ হল, আমেথির মানুষ এবার রবার্ট ভডরাকেই চায়। ইতিহাসের পাতা ঘাঁটলে দেখা যাবে, এই আমেথি কেন্দ্রে গান্ধি পরিবারের কেউ না কেউ প্রার্থী হয়েছেন। এর আগে এই কেন্দ্র থেকে প্রার্থী হতে দেখা গিয়েছে সঞ্জয় গান্ধি, রাজীব গান্ধি, সোনিয়া গান্ধি ও রাহুল গান্ধি। গত লোকসভা নির্বাচনে রাহুল গান্ধি এই আমেথি কেন্দ্রে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির কাছে হেরে যান রাজীব পুত্র। তবে এবারে আর তিনি লড়বেন কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। কিছুদিন আগেই এই বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে রাহুল জানান, দল যা সিদ্ধান্ত নেবে, তিনি তাই করবেন। রাহুলের এই মন্তব্য থেকেই স্পষ্ট, আমেথিতে কে ভোটে লড়বেন সেই বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি।

এদিকে আমেথিতে যে তিনি ভোটে লড়তে মানসিক দিক থেকে প্রস্তুত সেই কথা কিছুদিন আগেই জানিয়ে দিয়েছিলেন রবার্ট ভডরা। এই প্রসঙ্গে তিনি জানান, ‘যদি আমি জিতি, তাহলে বিপুল ভোটে জয়লাভ করব।‘ একইসঙ্গে তিনি জানিয়েছিলেন, স্মৃতি ইরানিকে জিতিয়ে এখানকার মানুষ যে ভুল করেছে, সেই ভুল তারা শুধরে নিতে চায়।‘ উল্লেখ্য, আগামী ৩ মে আমেথি কেন্দ্রে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। তার আগে এই আমেথি থেকে গান্ধি পরিবারের জামাই রবার্ট ভডরাকে প্রার্থী করা হয় কিনা, এখন সেটাই দেখার।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

শেষ দফায় ৫৭ আসনে ভোট, ‘পরীক্ষায়’ বসছেন মোদি-চান্নি-মিশা ভারতীরা

সপ্তম দফায় ৩৯ কেন্দ্রে ‘লাল সতর্কতা’, তালিকায় মোদির বারাণসী-ও

ভোট সপ্তমীর সবচেয়ে ধনী ও গরিব প্রার্থীদের চিনে নিন

গান্ধিজিকে নিয়ে কু‍ৎসিত মন্তব্য, মোদির বিরুদ্ধে থানায় অভিযোগ জাতীয় পুরস্কার জয়ী পরিচালকের

গোপনাঙ্গে সোনা লুকিয়ে পাচার করতে গিয়ে ধরা পড়লেন বিমান সেবিকা

কন্যাকুমারীর বিবেকানন্দ রকে ৪৫ ঘন্টার ধ্যানে বসলেন মোদি

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর