এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

এ কি কাণ্ড! বিলাসবহুল জীবন ছেড়ে লোকাল ট্রেনে কী করছেন সারা?

নিজস্ব প্রতিনিধি: এত বিলাস বহুল জীবন ছেড়ে শেষে কিনা লোকাল ট্রেনে যাতায়াত করতে হচ্ছে সইফ কন্যা সারা আলি খানকে। ব্যাপারটা ঠিক কী? সত্যিই পরিবার ছেড়ে, অভিনয় ছেড়ে এবার থেকে সাধারণ মানুষের মতো জীবনযাপন করবেন নাকি অভিনেত্রী? নেটদুনিয়ার অন্যতম চর্চিত অভিনেত্রী সারা। প্রতিনিয়তই নেটপাড়ায় তাঁকে নিয়ে গসিপ চলে। তাঁর পোশাক-আশাক থেকে শুরু করে প্রেম, নতুন সম্পর্ক সবটা নিয়েই নেটিজেনদের কৌতুহলের শেষ নেই। ক্রিকেটার শুভমন গিলকে নাকি মন দিয়েছেন সারা, কিছুদিন ধরেই সারা-শুভমনের সম্পর্ক চর্চায় রয়েছে। মাঝে মধ্যেই তাঁরা একসঙ্গে ক্যামেরাবন্দি হন। এছাড়া মাত্র অল্প কয়েকদিন অভিনয় কেরিয়ারেই বলিউডে নিজের বেশ পাকা জায়গা বানিয়ে নিয়েছেন নবাব কন্যা। তাঁর হাসি-খুশি মেজাজের নানারকম রিল ভিডিও নেটিজেনদের নজর কাড়তে বাধ্য। কিন্ত যেটা আমাদের আলোচ্য বিষয়, তা হল আচমকা কেন বা লোকাল ট্রেনে যাতায়াত করছে সারা? 

আসলে মুম্বইয়ের ট্রাফিক জানতে সারা লোকাল ট্রেনে ভ্রমণ করার সিদ্ধান্ত নিয়েছিলেন দিন কয়েক আগেই। তারকাদের সাধারণ মানুষের কাছাকাছি যাওয়া এরকম একাধিক চিত্র মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একটি ভিড় ট্রেনে সাধারণ বগিতে মুখোশ পরে, ট্রেনে উঠে গিয়েছেন সারা। আসলে সারা নিজেই তাঁর আউটিংয়ের একটি ভিডিও শ্যুটও করেছেন। ট্রেনের পর সারা আরও জানিয়েছেন যে, তিনি পরে রিকশায় ভ্রমণ করবেন। যদিও ট্রেনে সারা তাঁর বডিগার্ডের দ্বারা ঘেরা ছিলেন।

অভিনেত্রী ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “নমস্তে দর্শনকো, আপনারা দেখতে পাচ্ছেন, আমরা একটি লোকাল ট্রেনে আছি, এই মুহুর্তে যানজট আমাদের পাগল করে তুলেছে, সেই কারণে এই পিঠের ব্যথাও সহ্য করছি।” ট্রেন থেকে নেমে রিকশায় যাত্রা করারও একটি ঝলক ভক্তদের দেখিয়েছেন অভিনেত্রী। কাজের ফ্রন্টে, সারা আলি খানকে পরবর্তীতে অনুরাগ বসুর ‘মেট্রো ইন ডিনো’-তে দেখা যাবে। কিছুদিন আগেই এই ছবির সাইন করেছেন অভিনেত্রী। তাঁর সহ-অভিনেতা আদিত্য রায় কাপুর, ফাতিমা সানা শেখ, পঙ্কজ ত্রিপাঠি এবং অনুপম খের। এছাড়াও, তিনি ভিকি কৌশলের সঙ্গে লক্ষ্মণ উতেকর ছবিটিতে অভিনয় করছেন। এছাড়াও ওটিটি মুভি ‘এ ওয়াতান মেরে ওয়াতান’তে একজন মুক্তিযোদ্ধার ভূমিকায় অভিনয় করেছেন সারা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাতিল সমস্ত কনসার্ট, গুরুতর অসুস্থ প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী, কী হয়েছে নিকের ?

নজরকাড়া পোশাকে মরিশাসে ছুটি কাটাতে ব্যস্ত বিপাশা

জুন থেকেই পরবর্তী ছবির শুটিং শুরু করছেন শাহরুখ

বিপাকে এলভিশ যাদব, অর্থ পাচারের অভিযোগে মামলা দায়ের ইডির

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকা নিষিদ্ধ শাহরুখের, ঠিক কী হয়েছিল ২০১২ সালে?

মহারাষ্ট্রের বিজেপি নেত্রীর বিরুদ্ধে মানহানি মামলার হুঁশিয়ারি অভিনেতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর