এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ভাষা দিবসেই গোপন কথা ফাঁস করলেন মেহজাবীন

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: টিভি আর ওটিটিতে দাপিয়ে অভিনয় করে চলেছেন এই সময়ের অন্যতম শক্তিশালী অভিনেত্রী হিসাবে পরিচিত মেহজাবীন। এক যুগের বেশি সময় ধরে অভিনয় জগত মাতালেও বড় পর্দায় তাঁকে দেখা যায়নি। ফলে ভক্ত আর অনুরাগীরা অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন, সেলুলয়েডেও আবির্ভূত হবেন তাঁদের পছন্দের অভিনেত্রী। আজ বুধবার ভাষা দিবসেই ভক্ত আর অনুরাগীদের সেই প্রত্যাশা পূরণের কথা জানালেন মেহজাবীন। সামাজিক যোগাযোগমাধ্যম ‘ফেসবুকে’ এক পোস্টে জানিয়েছেন, ‘প্রথমবার তাঁকে সিনেমায় দেখা যাবে। পরিচালক মাকসুদ হোসেনের ‘সাবা’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন।’ সুখবর দেওয়ার পাশাপাশি ছবিটির পোস্টারও প্রকাশ করেছেন অভিনেত্রী।

আজ থেকে ১৪ বছর আগে ২০১০ সালের ২১ ফেব্রুয়ারি টেলিভিশন নাটকে প্রথম অভিনয়ের মাধ্যমেই রূপালী জগতে আত্মপ্রকাশ করেছিলেন মেহজাবীন। তার পরে গত ১৪ বছরে শতাধিক টিভি নাটক, টেলিফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন। দর্শক আর সমালোচকদের প্রশংসা কুড়োনোর পাশাপাশি অভিনেত্রী হিসাবে খ্যাতিও অর্জন করেছেন। কিন্তু প্রায় বছর খানেক আগে একটি ছবিতে অভিনয় করলেও কাকপক্ষীকেও টের পেতে দেননি সে কথা। এদিন ভাষা দিবসেই সেই গোপন কথা ফাঁস করেছেন মেহজাবীন।

‘ফেসবুক’ পোস্টে তিনি লিখেছেন, ‘২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ভাষাশহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ১৪ বছর আগে এই দিনেই টিভি নাটকে আমার অভিনয়যাত্রা শুরু হয়েছিল। আর আজ এই বিশেষ দিনেই আমার শুভাকাঙ্ক্ষী, বন্ধুদের একটি বিশেষ খবর জানাতে চাই, বড় পর্দায় পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে আমার অভিষেক হতে যাচ্ছে এ বছরই। ২০২৩ সালের শুরুতেই আমরা এই চলচিত্রের কাজ সম্পন্ন করেছি।’ মেহজাবীনের ওই পোস্টের পরেই শোরগোল পড়ে যায়। ‘সাবা’র পরিচালক মাকসুদ হোসেন জানিয়েছেন, ‘ছবিটির শুটিং এবং পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়েছে। আন্তর্জাতিক প্রিমিয়ারের মাধ্যমে মুক্তি দেওয়ার পরিকল্পনা নিয়ে কাজ করা হচ্ছে।’

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

১০ হাজারেরও বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে ব্রিটেন

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর