এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




কোমরে হাত দিয়ে সেলফি তোলার চেষ্টা, ভক্তের সাহস দেখে অবাক কাজল




নিজস্ব প্রতিনিধি: তারকাদের সামনে থেকে দেখলে মনে হয় কী না কী করি! এখন তো আবার সবার হাতেই চলে মুঠোফোনের রাজত্ব। প্রিয় তারকাদের সামনে থেকে দেখলে সেলফি তোলা মেন্ডাটরি। কিন্তু তারকাদের সঙ্গে মুহূর্তবন্দি করতে গিয়েই মাঝে মধ্যে বিপদ ঘটিয়ে ফেলেন ভক্তরা। ফ্যাসাদে ফেলে দেন তারকাদের। হ্যাঁ, সম্প্রতি এমনই একটি বিস্ফোরক কাণ্ডের শিকার হলেন দক্ষিণী সুপারস্টার নায়িকা কাজল আগরওয়াল। মা হওয়ার পরে সিনেমা করা একপ্রকার কমিয়েই দিয়েছেন তিনি। তাঁকে আগামিতে দেখা যাবে, কমল হাসানের ‘Indian 2’-তে।

যাই হোক, অভিনয় কমিয়ে দিলেও লাইমলাইট থেকে নিজেকে আড়াল করেন নি অভিনেত্রী। প্রায়শই ছেলেকে নিয়ে বিমানবন্দর, বা তারকা খচিত ইভেন্টে যোগ দেন কাজল। সম্প্রতি কাজল তাঁর বাবা বিনয়ের সঙ্গে হায়দরাবাদে একটি স্টোর লঞ্চে অংশ নিয়েছিলেন। সেখানে তাঁর সঙ্গে ঘটল একটি অপ্রীতিকর ঘটনা। সেই ভিডিওগুলিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার নামে একজন ব্যক্তি অভিনেত্রীর অনুপযুক্তভাবে জায়গা স্পর্শ করে ফেলে, যাতে প্রচন্ড বিরক্ত হন। অবাকও হয়ে যান। সেই ভক্ত অভিনেত্রীর কোমরে স্পর্শ করেছিলেন। তিনি একটি সেলফি ক্লিক করার সময় ঘটনাটি ঘটায়। অভিনেত্রীর কোমর ধরে ছবি তোলার চেষ্টার পর কাজল দৃশ্যত আতঙ্কিত হয়ে পড়েন।

 

ভিডিওটি ভাইরাল হতেই কাজলের ভক্তরা সেই আয়োজকদের তুলোধনা করেন। কেউ কেউ বলেন, এত বড় অভিনেত্রীকে ইভেন্টে আমন্ত্রণ জানিয়েছেন যখন, তখন নিরাপত্তাও জোরদার করা উচিত ছিল। দুর্ভাগ্যবশত, কাজলই প্রথম মহিলা অভিনেতা নন যার সঙ্গে এটি ঘটেছে। এর আগে সারা আলি খান, অপর্ণা বালামুরালি, অহনা কুমারের মতোন বেশ কয়েকজন অভিনেতাও এই ধরণের পরিস্থিতির শিকার হয়েছিলেন। কাজল ২০২২ সালে পুত্র নীলের মা হন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সুস্থ সন্ধ্যা রায়, ছ’দিন পর হাসপাতাল থেকে হাসিমুখে বাড়ি ফিরলেন বর্ষীয়ান অভিনেত্রী

গুজরাত হাইকোর্টের আদেশের পরেই ওটিটিতে মুক্তি পেল আমির পুত্রের ‘মহারাজ’

প্রথম ভারতীয় হিসেবে ‘Dior’s Haute Couture’ শোয়ে অংশ নিচ্ছেন সোনম কাপুর

‘ফুলকি’, ‘নিম ফুলের মধু’-র মধ্যে জোর টক্কর, শীর্ষস্থান কার দখলে?

‘হিন্দুদের আঘাত করে ছবি তৈরি নয়’, রণবীরকে উপদেশ রামানন্দ সাগরের নাতির

রেণুকাস্বামীর দেহ লোপাটের জন্য ৩০ লাখের সুপারি, স্বীকারোক্তি দর্শনের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর