এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নতুন বছরেই খুশির খবর, ২ হিন্দি ছবিতে ডাক পেলেন খরাজ, সঙ্গী কার্তিক-বিদ্যা

নিজস্ব প্রতিনিধি: টলিউডের পাশাপাশি বাংলার বহু তারকা বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও রাজ করছে জমিয়ে। অভিনেতা যিশু সেনগুপ্ত, স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় প্রমুখ। তবে অনেকদিন আগেই তাঁদের তালিকায় নাম তুলেছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা খরাজ মুখোপাধ্যায়। যিনি নিঃসন্দেহে টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা। মজার চরিত্র থেকে খলনায়ক, সবধরনের চরিত্রেই তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসনীয়।

আবারও বলিউডে তিনি, একটা নয়, দু দুটি ছবিতে অভিনয়ের জন্যে ডাক পেলেন খরাজ। বলিউডে বাংলার শিল্পীদের রাজত্ব সবসময়ই গর্বিত করে বাঙালিদের। সমান্তরালে হিন্দি ছবিতে তাঁর অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিল। সূত্রের খবর, শুরুতেই দুটি হিন্দি ছবির শুটিং করতে পারেন তিনি। ‘জলি এলএলবি’র ফ্র্যাঞ্চাইজিতে দেখা যাবে তাঁকে। প্রথম দুটো পর্বের পর এবার পরিচালক সুভাষ কাপুর ছবির তৃতীয় পর্বের জন্যে প্রস্তুতি নিচ্ছেন। প্রথম পর্বে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন আরশাদ ওয়ারসি এবং দ্বিতীয় পর্বে প্রধান ভূমিকায় অভিনয় করেন অক্ষয় কুমার। সুতরাং তৃতীয় পর্বে কে থাকবেন, তা নিয়েও বেশ কৌতুহল ছিলই ভক্তদের।

শোনা যাচ্ছে, ছবির তৃতীয় পর্বে অক্ষয় ও আরশাদ দুজনেই থাকবেন। আর ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে খরাজকে। পরিচালক নিজেই ফোন করে খরাজকে প্রস্তাব দিয়েছেন। অভিনেতা রাজিও হয়েছেন। কয়েক মাসের মধ্যেই ছবির শুটিং হওয়ার কথা রয়েছে। আরেকদিকে কার্তিক আরিয়ানের আসন্ন ‘ভুল ভুলাইয়া’ তৃতীয় ফ্র্যাঞ্চাইজিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন খরাজ। শোনা গিয়েছে, আগামী মার্চ-এপ্রিলে কলকাতায় ‘ভুলভুলাইয়া ৩’ ছবির শুটিং শুরু হবে। তখন কলকাতায় আসবেন কার্তিক আরিয়ান ও বিদ্যা বালন। আর তাঁদের সঙ্গেই বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন খরাজ। এর আগে শোনা গিয়েছিল, এই ছবির কয়েকটি চরিত্রের জন্য টলিপাড়ার অনেকে অডিশন দিয়েছিলেন, কিন্তু তাঁদের মধ্যে কে সুযোগ পেয়েছেন তা জানা যায়নি। এবার এই দুটি ছবিতে খরাজের চমক দেখার জন্যে অপেক্ষার পালা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর