এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




মার্কিন যুক্তরাষ্ট্রে ভয়াবহ বাইক দুর্ঘটনার শিকার কন্নড় অভিনেতা নবীন পলিশেট্টি




নিজস্ব প্রতিনিধি: ভয়ঙ্কর কাণ্ড! দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ফের খারাপ খবর! সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে ভয়াবহ বাইক দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন জনপ্রিয় কন্নড় অভিনেতা তথা লেখক নবীন পলিশেট্টি। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নবীন পলিশেট্টি। জানা গিয়েছে, সিতারা ব্যানারে তাঁর পরবর্তী ছবিতে কাজের জন্যে তিনি কয়েকদিন ধরে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন। অভিনেতার দল এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, বাইক দুর্ঘটনায় অভিনেতার হাত ভেঙে গিয়েছে। বর্তমানে নিজের শরীরের যত্ন নিচ্ছেন নবীন পলিশেট্টি। তবে তাঁর চোট সেরে উঠতে অনেক সময় লাগবে। কিন্তু তিনি শুটিং চালিয়ে যাবেন বলে খবর! তবে নবীন এখনও সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে কোনও বিবৃতি শেয়ার করেননি।

সূত্রের খবর, বিপরীত প্রান্ত থেকে একটি গাড়ি চলে আসার অভিনেতা বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। অভিনেতার দলের একজন সদস্য জানিয়েছেন, “নবীন মার্কিন যুক্তরাষ্ট্রের ডালাসে বাইক চালাচ্ছিলেন। তখন ঘটনাটি ঘটে। তিনি তার যথাসাধ্য চেষ্টা করছিলেন বিপদ থেকে মুক্ত থাকার, কিন্তু স্কিড করে যায় অভিনেতার বাইক। তিনি পড়ে যান, ফলে তাঁর বাহুতে আঘাত লাগে। তবে ঘটনাটি কয়েক দিন আগে ঘটেছে। তবে শুধু জানা গিয়েছে অভিনেতার হাত ভেঙে গিয়েছে। এবং এই মুহূর্তে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে সুস্থ হচ্ছেন।”

গতবছর জন্মদিনের সময়েই অভিনেতা জানিয়েছিলেন কিছু কারণে তিনি বহুদিন কাজ থেকে বিরতি নেবেন। তবে দর্শকদের চিন্তা করা কারণ নেই, আগামী বছর তিন কিছু ভিন্ন এবং বিনোদন মূলক চলচ্চিত্র নিয়ে আসবেন। নবীনকে শেষ দেখা গিয়েছিল ২০২৩ সালে মুক্তি পাওয়া মিস শেঠি মিস্টার পলিশেট্টিতে। ছবিটির পরিচালক ছিলেন মহেশ বাবু পরিচালিত এবং তাঁর নায়িকা ছিলেন অনুষ্কা শেঠি। এছাড়াও রম-কম ছবিতে তাঁর অভিনয়ও ভালো প্রশংসিত হয়েছে। এদিকে দক্ষিণ ইন্ডাস্ট্রির একজন নায়িকা বহুদিন ধরেই মৃত্যুর সঙ্গে লড়ছেন। তিনিও বাইক দুর্ঘটনায় আহত হয়েছিলেন। তাঁর চিকিৎসার জন্যে আর্থিক সাহায্য চাইছেন তাঁর পরিবার।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর