এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

টেলর সুইফটের কনসার্টে যাওয়ার সময় গাড়ি দুর্ঘটনায় নিহত ১৬ বছরের ভক্ত

নিজস্ব প্রতিনিধি: ভারতের পর এবার অস্ট্রেলিয়ায়। একাধিকবার গ্র্যামি বিজয়ী গায়িকা টেলর সুইফটের কনসার্ট ঘিরে হৈচৈ। গতবছর চেন্নাইতে A R রহমানের বিশাল কনসার্ট জুড়ে রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছিল। কারণ আয়োজকদের অব্যবস্থাপনার কারণে লাগামছাড়া পদদলিত হয়ে আহত হন শয়ে শয়ে দর্শক। এছাড়াও কিছুদিন আগে প্রখ্যাত গায়ক হরিহরনের শ্রীলঙ্কার কনসার্টে এরকমই লাগামছাড়া ভিড়ে মারা যান ৬ জন দর্শক। পদদলিত হয়ে আহত হন হাজার হাজার মানুষ। তবে এবার অন্যরকম ঘটনায় শিরোনামে এলো টেলর সুইফটের কনসার্ট। একটি বিধ্বংসী ঘটনায়, টেলর সুইফটের একজন ১৬ বছরের ভক্ত অস্ট্রেলিয়ায় গায়কের কনসার্টে যোগ দিতে যাওয়ার সময় মারাত্মক গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন।

প্রতিবেদনে বলা হয়েছে, সুপারস্টারের ইরাস ট্যুর পারফরম্যান্সে যাওয়ার জন্যে ১৭ ঘন্টা যাত্রার পর মিয়াকা পোকারিয়ার, তার মা এবং ছোট বোনের সঙ্গে টেলর সুইফটের সঙ্গীত উপভোগ করতে রওনা দিয়েছিলেন। কিন্তু দুঃখজনকভাবে, তাদের ট্রিপ একটি ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়ে, যার ফলে কিশোরীর মৃত্যু হয় এবং তার বোন গুরুতরভাবে আহত হয়। দ্য উইকেন্ড অস্ট্রেলিয়ান অনুসারে, টেলর সুইফটকে কনসার্টে দেখার জন্য কুইন্সল্যান্ড নিহত ভক্তের পরিবারের এটি ছিল স্বপ্নের ভ্রমণ। কিন্তু ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার পর তাদের একজন কন্যা নিহত হয় এবং অন্যজন কোমায় পড়ে যায়। বৃহস্পতিবার, বালিমোরের ডুনেডু আরডিতে দুটি যানবাহনের সংঘর্ষের ফলে মারাত্মক দুর্ঘটনাটি ঘটে।

ষোল বছর বয়সী মিইকা পোকারিয়ার ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে মারা যান, যখন তার দশ বছর বয়সী বোন ফ্রেয়া পোকারিয়ারকে চিকিৎসার জন্য সিডনির একটি হাসপাতালে এয়ারলিফটে করে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার সময় ভাইবোনেরা মায়ের সঙ্গে যাচ্ছিলেন, মা গাড়ি চালাচ্ছিলেন এবং যাত্রীর আসনে ছিল মিইকা। মা সামান্য আঘাত পেলেও তাঁর দুই কন্যা বিপাকে পড়ে। মেয়েদের মা GoFundMe পৃষ্ঠায় লিখেছেন, “আমরা একটি সন্তানকে (বয়স ১৬) হারিয়ে হৃদয় ভেঙে পড়েছি। ১০ বছর বয়সী আরেকজনকে গুরুতর অবস্থায় ওয়েস্টমিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, সে মস্তিষ্কের আঘাত পেয়েছে, একটি ক্ষতিগ্রস্ত পেলভিস নিয়ে তার জীবনের জন্য লড়াই করছে। পা ভেঙে গিয়েছে।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কিং-এর স্ক্রিপ্ট ‘রেডি’, জুলাই থেকেই পরবর্তী ছবির শুটিং শুরু শাহরুখের

আমির খানের ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জায়রার বাবা মারা গেলেন

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’-এর দ্বিতীয় গান?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর