এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সানা জাভেদকে বিয়ে, আদৌ সানিয়ার সঙ্গে ডিভোর্স হয়েছে শোয়েবের?

নিজস্ব প্রতিনিধি: শনিবার সকাল সকাল পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছে চারিদিকে। যিনি কিনা টেনিস তারকা সানিয়া মির্জার স্বামী ছিলেন। ২০১০ সালে ভারতীয় কন্যাকে ভালবেসেই বিয়ে করেছিলেন শোয়েব, যার যা নিয়ে সেই সময় কম কটাক্ষ হয়নি। কিন্তু ১৩ বছর সংসার করার পর কেন আলাদা হয়ে গেলেন সানিয়া-শোয়েব? আদেউ কী সানিয়ার সঙ্গে ডিভোর্স হয়েছে শোয়েবের? এই নিয়ে প্রশ্নে প্রশ্নে জেরবার সোশ্যাল মিডিয়া। গতবছর জুড়েই সংবাদের শিরোনামে ছিল সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদের জল্পনা। সোশ্যাল মিডিয়ায় বায়ো বদল, স্বামীর সমস্ত স্মৃতি মুছে ফেলা, আলাদা থাকা, সবটাই তাঁদের বিবাহ বিচ্ছেদের জল্পনা বাড়িয়ে দিয়েছিল। কিন্তু তাও নিজেরা কিছুই বলেননি।

অবশেষে শোয়েব নিজেই জানিয়ে দিলেন তাঁর দ্বিতীয় বিয়ের কথা। পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন শোয়েব মালিক। কিন্তু সানিয়ার সঙ্গে তাঁর আদেউ বিবাহবিচ্ছেদ হয়েছে কিনা তা নিয়ে কৌতুহল সকলের। একটি পাকিস্তানি মিডিয়া আউটলেট অনুযায়ী, ক্রিকেটারের বিবাহ বহির্ভূত সম্পর্কই সানিয়াকে তাড়িয়ে দিয়েছে। এদিকে সানা জাভেদকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার আগে সানিয়া মির্জা শোয়েব মালিকের থেকে নিজেকে আলাদা করার জন্য ‘খুলা’ বেছে নিয়েছিলেন। শনিবার সানিয়ার বাবা নিশ্চিত করেছেন যে, তার মেয়ে অনেক আগেই ক্রিকেটার থেকে ‘খুলা’ বেছে নিয়েছিল। কিন্তু ‘খুলা’ অর্থ কী? যার অর্থ একজন মুসলিম মহিলা তার স্বামীকে একতরফাভাবে তালাক দেওয়ার সিদ্ধান্ত নেয়। এটি ইসলামে মহিলাদের জন্য প্রদত্ত একটি অধিকার, যা তাদের বিবাহ বিচ্ছেদের বিকল্পের অনুমতি দেয় এবং বিবাহের অবসান ঘটায়। এটাও উল্লেখ্য যে, বিচ্ছেদের পর তাঁদের সন্তানদের লেখাপড়া ও আর্থিক সহায়তার দায়িত্ব স্বামীর ওপরই বর্তায়। আর তাঁদের শিশুরা সাধারণত “হিজানাত” বয়স না হওয়া পর্যন্ত মায়ের সঙ্গে থাকতে পারে।

এক্ষেত্রে ছেলেদের ক্ষেত্রে সাত বছর এবং মেয়েদের ক্ষেত্রে বয়ঃসন্ধিকাল পর্যন্ত। এদিকে শোয়েবের বিয়েতে উপস্থিত ছিলেন না তাঁর পরিবারের কেউই। একটি প্রতিবেদনে অনুযায়ী, এদিন তাঁদের বিয়েতে ক্রিকেটারের পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। প্রকৃতপক্ষে, পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক তৃতীয়বারের মতো বিয়ে করছেন জেনে বিরক্ত হয়েছিলেন মালিকের বোনেরা। উপরন্তু মালিকের বোনেরা টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে দাদার বিবাহ বিচ্ছেদের বিষয়ে গুরুতর উদ্বেগ প্রকাশ করে ছিলেন। সানিয়া বা শোয়েব কেউই তাদের সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে কথা বলেননি তবে দীর্ঘদিন ধরে গুজব চলছিল। শোয়েব এবং সানিয়ার ছেলে ইজান গত বছরের অক্টোবরে ৫ বছর বয়সে পরিণত হয়েছে। শোয়েব এবং সানিয়া বিয়ের পর দুবাইতে থাকতেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

ঘরের মাঠে ফের গুজরাতকে পরাস্ত করে নামছে দিল্লি ক্যাপিটালস

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

হার্দিক নাকি শিবম, টি ২০ বিশ্বকাপে জায়গা পেতে কার পাল্লা ভারী

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর