এই মুহূর্তে

মার্কিন যুক্তরাষ্ট্রে তিন খুনের ঘটনায় গ্রেপ্তার ভারতীয় ছাত্র

Curtesy; Google

আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে গ্রেপ্তার ২৩ বছর বয়সী এক ভারতীয় ছাত্র। দাদু, ঠাকুমা এবং কাকাকে হত্যার অভিযোগে গ্রেপ্তার ওই ভারতীয় ছাত্র।

সাউথ প্লেইনফিল্ড পুলিশ ডিপার্টমেন্ট এবং মিডলসেক্স কাউন্টি প্রসিকিউটর অফিস এক বিবৃতিতে জানিয়েছে, সোমবার (27 নভেম্বর) সকাল ৯টার দিকে সাউথ প্লেইনফিল্ডের নিউ ডারহাম রোডের কাছে কপোলা ড্রাইভের ওই বাড়িতে এক প্রতিবেশীরা গুলির শব্দ শুনতে পায়। এরপর পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। সেখানে পৌঁছানোর পর কর্মকর্তারা তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান, যাদের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী রয়েছেন। পুলিশ দিলীপকুমার ব্রহ্মভট্ট (৭২), বিন্দু ব্রহ্মভট্ট (৭২) ও যশকুমার ব্রহ্মভট্টকে (৩৮) গুলি করার অভিযোগ এনেছেন ওই ছাত্রের বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছে, বিবাহিত দম্পতি দিলীপকুমার এবং বিন্দু ব্রহ্মভট্টকে দ্বিতীয় তলার অ্যাপার্টমেন্টে গুলি বিদ্ধ অবস্থায় পাওয়া গেছে। তাঁদের ছেলে যশকুমার ব্রহ্মভট্টকেও একাধিক গুলি বিদ্ধ অবস্থায় পাওয়া গেছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ব্যক্তি হিসেবে ওই ভারতীয়কে আটক করা হয়েছিল এবং পরে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত ছাত্র ওমের বিরুদ্ধে হত্যা এবং অস্ত্র রাখার অভিযোগ আনা হয়েছে।

নিউ ইয়র্কের এক সংবাদমাধ্যমে বলা হয়েছে, গত কয়েক মাসের মধ্যে ওম নিউ জার্সিতে চলে এসেছিলেন এবং কনডোমিনিয়ামে থাকতেন। অভিযোগে বলা হয়েছে, অনলাইনে কেনা হ্যান্ডগান দিয়ে এই অপরাধ সংঘটিত হয়েছে। মঙ্গলবার আদালতে হাজিরা দেওয়ার সময় ওমের আপাতদৃষ্টিতে শান্ত আচরণ ছিল।
পুলিশ বলছে, ওই দিন সকালে তিনিই ৯১১ নম্বরে ফোন করেছিলেন। কে এটা করেছে জানতে চাইলে কর্মকর্তাদের ওম বলেন, ‘হতে পারে এটা আমি করেছি’। তবে কী কারণে গুলি চালানো হয়েছে তা জানা যায়নি।

এক প্রতিবেশী বলেছেন, কনডোমিনিয়ামে পুলিশকে ডাকার ঘটনা এটাই প্রথম নয়। প্রতিবেশী জিম শর্ট বলেন, “আমি আসলে তাদের চিনতাম না, আমি শুধু জানতাম যে একবার পুলিশ সেখানে পারিবারিক সমস্য়ার জন্য এসেছিল। যে কোনও জায়গায় ঘটতে পারে তবে এটি সত্যিই ভয়ঙ্কর, এটি ঠিক নীচে। ঐতিহ্যবাহী অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স, যেখানে ভারত থেকে অভিবাসী অনেক তরুণ পরিবার রয়েছে, সেখানে কয়েক ডজন নিরাপত্তা ক্যামেরা রয়েছে।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘জিতবই’, রুশ-ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হুঙ্কার জেলেনস্কির

 স্ত্রীর ফোনে আড়ি পেতে কোটি  কোটি টাকা আয় স্বামীর

বর্ণ বিদ্বেষের শিকার গুগলের এক প্রাক্তন কর্মী

বন্ধ হচ্ছে না Gmail, জানিয়ে দিল গুগল

আইএমএফকে চিঠি ইমরানের, নির্বাচনী অডিটের দাবি

গাঁজা সেবনকে বৈধ বলে ছাড়পত্র দিল জার্মান সংসদ

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর