এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বৃহস্পতিবার থেকে দক্ষিণবঙ্গে প্রাক বর্ষার বৃষ্টি শুরু হবে, বুধবার পর্যন্ত জারি থাকবে গরম




নিজস্ব প্রতিনিধি:বৃহস্পতিবার থেকে দক্ষিণবঙ্গে প্রাক বর্ষার বৃষ্টি শুরু হবে। আগামী সপ্তাহের শেষে দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ুর কলকাতায় প্রবেশের সম্ভাবনা বাড়বে। বৃহস্পতিবার বৃষ্টির পর অনুকূল পরিস্থিতি তৈরি হতে পারে দক্ষিণবঙ্গে। তবে তাপপ্রবাহের পরিস্থিতি সৃষ্টি হবে বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বর্ধমান ও পশ্চিম মেদিনীপুরে। তাপপ্রবাহ চলবে রবিবার থেকে বুধবার।‌ শনিবার আলিপুর আবহাওয়া দফতরের(Alipur Weather Office) পূর্বাঞ্চলের অধিকর্তা সোমনাথ দত্ত এই খবর জানান। তিনি বলেন,বাকি জেলাতে গরম ও অস্বস্তিকর আবহাওয়া বজায় থাকবে। আগামী পাঁচ দিন গরম এবং অস্বস্তিতে নাজেহাল হতে হবে। শনিবার দক্ষিণবঙ্গের সব জেলাতেই বজ্র বিদ্যুৎসহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

উত্তরবঙ্গে(North Bengal) দার্জিলিং, কালিম্পং ,আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়িতে বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি হবে। বেশি বৃষ্টি হবে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারে। দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির বিক্ষিপ্তভাবে সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার রাজ্য জুড়ে বৃষ্টির সম্ভাবনা। তার আগে উত্তরবঙ্গে ভারী বৃষ্টি হলেও দক্ষিণবঙ্গে(South Bengal) বজ্রবিদ্যুৎ সহ হালকা মাঝারি বৃষ্টি হবে। দু- এক জেলায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সঙ্গে ঝড়ের সম্ভাবনা।শনিবার জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ,কোচবিহারে ভারী বৃষ্টির পূর্বাভাস। বৃষ্টি হতে পারে দার্জিলিং ,কালিম্পং এবং জলপাইগুড়িতে ।বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সঙ্গে দমকা বাতাসের সম্ভাবনা।

রবিবার জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারে ভারী বৃষ্টির পূর্বাভাস। সোমবার ভারী বৃষ্টি হবে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারের সঙ্গে উত্তর দিনাজপুর জেলাতে।কলকাতায় নির্ধারিত সময়ের আগেই বর্ষা আসার সম্ভাবনা নেই। বৃহস্পতিবার থেকে দক্ষিণবঙ্গে প্রাক বর্ষার বৃষ্টি শুরু হবে। আগামী সপ্তাহের শেষে দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ুর কলকাতায় প্রবেশের সম্ভাবনা বাড়বে। বৃহস্পতিবার বৃষ্টির পর অনুকূল পরিস্থিতি তৈরি হতে পারে দক্ষিণবঙ্গে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হাওড়া ব্রিজ থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা এক যুবকের

‘বিছানায় শুয়ে দুইজন, গায়ে নেই একটুও সুতো’, শোরগোল নরেন্দ্রপুরে

পুলিশের সচেতনতা অভিযানের মাঝেই যুবককে ছেলেধরা সন্দেহে গণধোলাই

টাইরড ভাঙা অবস্থায় যাত্রী নিয়ে দুর্গাপুর থেকে দৌড় সরকারি বাসের

বিদ্যুতের খরচ বাঁচাতে সরকারি দফতর থেকে স্কুল মায় অফিসেও পদক্ষেপ

শিয়ালদহে তিনটি প্লাটফর্ম থেকে চালু হল ১২ কামরার ট্রেন

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর