এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কলম্বোয় থেমেছে বৃষ্টি, শুরু ভারত-পাক দ্বৈরথ

নিজস্ব প্রতিনিধি, কলম্বো: অবশেষে কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে শুরু হল ভারত-পাকিস্তান ম্যাচ। বৃষ্টি থামার পরে বিকেল চারটে বেজে ৪০ মিনিট নাগাদ শুরু হয়েছে ম্যাচ। প্রতিবেদন প্রকাশ পর্যন্ত ৩০ ওভারে ভারতের রান দুই উইকেটে ১৭৫। বিরাট কোহলি ২২ ও কে এল রাহুল ৩৭ রানে ব্যাট করছেন।

গতকাল রবিবার কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে এশিয়া কাপের সুপার ফোরে মুখোমুখি হয়েছিল দুই চিরশত্রু ভারত ও পাকিস্তান। টসে জিতে প্রথমে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছিলেন পাক অধিনায়ক বাবর আজম। কিন্তু মাঝ পথে প্রবল বৃষ্টির কারণে ২৪.১ ওভারের পরেই ম্যাচ বন্ধ করে দেওয়া হয়। ওই সময়ে ভারতের রান ছিল দুই উইকেটে ১৪৭। সাজঘরে ফিরে গিয়েছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা ও শুভমন গিল। দুজনেই অর্ধ শতরান করেছিলেন। কিন্তু ২৪.১ ওভারের পরেই বৃষ্টির কারণে ম্যাচ স্থগিত রাখা হয়। তখন ভারতের রান ছিল দুই উইকেটে ১৪৭। খেলা গড়ায় রিজার্ভ ডে-তে। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, সোমবার ম্যাচের বাকি খেলা হবে। অর্থা‍ৎ ভারত ২৫.৫ ওভার ব্যাট করবে। তার পরে ব্যাট করতে নামবে পাকিস্তান।

কিন্তু এদিন সকাল থেকে কলম্বোতে শুরু হয় বৃষ্টি। মাঝে আকাশ পরিস্কার হলেও ফের শুরু হয় বৃষ্টি। আর তার ফলে নির্ধারিত সময় বেলা তিনটে নাগাদ ম্যাচ শুরু করা সম্ভব হয়নি। বৃষ্টি থামার পরে কলম্বোর আকাশে ঝলমলিয়ে ওঠে রোদ। দ্রুত শুকিয়ে যায় আউটফিল্ড। আর তার পরেই শুরু হয় ম্যাচ। মাথা ঠাণ্ডা রেখে পাক বোলারদের দেখেশুনেই খেলছেন দুই ভারতীয় ব্যাটার কোহলি ও রাহুল।    

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বেঙ্গালুরুকে হারিয়ে আইপিএলে টিকে থাকতে মরিয়া গুজরাত

বাজারে নতুন পানীয় নিয়ে আসছে মেসির সংস্থা, কবে থেকে মিলবে?

ডুরান্ডের পর এবার আইএসএল ট্রফি জয়ের সুযোগ মোহনবাগানের সামনে

১২ বছর বাদে ওয়াংখেড়েতে মুম্বইকে হারিয়ে ইতিহাস নাইটদের

মুম্বইয়ের বিরুদ্ধে ১৬৯ রানে গুটিয়ে গেল কলকাতা

ইংল্যান্ডের বর্ষসেরা ফুটবলার ম্যানচেস্টার সিটির ফোডেন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর