এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পণের বলি গৃহবধূ, গ্রেফতার অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার

নিজস্ব প্রতিনিধি: কেটে গিয়েছিল বিবাহের ৬ বছর। তাও পণের বলি হতে হল গৃহবধূকে। অতিরিক্ত পণ না মেলায় স্ত্রীকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল এক সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার বিষ্ঠুপুর এলাকায়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। ধৃত সিভিক ভলেন্টিয়ার ও তার পরিবারের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো ঘটনা নিয়ে শুরু হয়েছে উচ্চ পর্যায়ের তদন্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম চাঁদমনি খাতুন (২৬)। বাড়ি চাঁচল থানার বিষ্ঠুপুর এলাকায়। অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার এর নাম কালু শেখ। বর্তমানে তিনি চাঁচল থানায় কর্মরত।

মৃতার পরিবার সূত্রে জানা যায়, বছর ছ’য়েক আগে হরিশ্চন্দ্রপুর থানা চন্ডীপুরের ইসরাইল হোসেনের মেয়ে চাঁদমনি খাতুনের সঙ্গে হাকিম আলির ছেলে পেশায় সিভিক ভলেন্টিয়ার কালু শেখের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন বছরের একটি ছেলে ও এক বছরের একটি মেয়ে রয়েছে। মৃতার পরিবারের অভিযোগ বিয়ের পর থেকেই অতিরিক্ত পণের জন্য চাঁদমনির উপর শারীরিক ও মানসিক অত্যাচার করা হত। এই নিয়ে বেশ কয়েকবার স্থানীয় থানায় অভিযোগ জানানো হয়েছে। স্বামী-স্ত্রীর বিবাদ মেটানোর জন্য বেশ কয়েকবার গ্রামে সালিশি সভাও বসানো হয়। তার পরেও অত্যাচারের মাত্রা কমেনি।

মৃতার বাপের বাড়ির সদস্যদের অভিযোগ, গত শুক্রবার সন্ধ্যা নাগাদ তাদের ফোন মারফত জানানো হয় যে, তাদের মেয়ে ঘরে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে। কিন্তু দেখা যায় সে খুন হয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হাতে কালি লাগানোর পরও  দিতে পারলেন না, বুথের বাইরে ক্ষোভপ্রকাশ বৃদ্ধার

আচমকা শুরু ঝড়-বৃষ্টি, মোমবাতি জ্বালিয়ে চলছে ভোট

আবারও এক কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ

মোদির সভার পরেই বিজেপি নেতার কাছ থেকে উদ্ধার ৩৫ লাখ টাকা, সরব তৃণমূল

ভোট পঞ্চমীতে বাংলার কোটি ভোটার বুথের লাইনে

গণতন্ত্রকে রক্ষার জন্য রাজ্যবাসীকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর