এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বীরভূম ,ভাঙড় থেকে একের পর এক অস্ত্র, বোমা উদ্ধার , গ্রেফতার দুষ্কৃতীরা

নিজস্ব প্রতিনিধি, বীরভূম: গতকাল গভীর রাত্রে গোপন সূত্রে খবর পেয়ে, চিনপাই হাজরাপুর রোডে বারুদ কারখানার জঙ্গলে এক দুস্কৃতীকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতের |নাম সেখ মিনার(৩৬)| ধৃতের বাড়ি হাজরাপুর গ্রামে |তার কাছ থেকে একটা ৭.৬৫ পিস্তল ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে সদাইপুর থানার পুলিশ |আজ তাঁকে সিউড়ি আদালতে তোলা হয়। অন্যদিকে (30.11.22) সন্ধ্যায়, STF WB অফিসাররা ভিলের Sk Manoruddin @ Maniruddin @ মুনির (55) কে গ্রেফতার করেছে। –ধৃতের বাড়ি বেরুগ্রাম, দঙ্গল পাড়া P.O.+ PS – নানুর, বোলপুর রেল স্টেশনে জেলা বীরভূম । বোলপুর রেল স্টেশনে তার কাছ থেকে একটি 7.65 মিমি ইম্প্রোভাইজড সেমি-অটোমেটিক পিস্তল, দুটি ম্যাগাজিন এবং সাত রাউন্ড গোলাবারুদ উদ্ধার করেছে। বীরভূমের সাঁইথিয়া জিআরপিএস-এ একটি নির্দিষ্ট মামলা নথিভুক্ত করা হচ্ছে।

এছাড়া বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙ্গড় থেকে প্রচুর পরিমাণে বোমা উদ্ধার হয়েছে । সঙ্গে যিনি বোমা বাঁধছিলেন ও মজুত করছিলেন তাকেও গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তি আইএসেফের সমর্থক বলে দাবি তৃণমূল কংগ্রেসের। অপরদিকে আইএস এফ(ISF) ওই ব্যক্তি তাদের সমর্থক নয় বলে পাল্টা দাবি করেছে।ভাঙড়ের কাশীপুর থেকে উদ্ধার বন্দুক, বোমা ও বোমা তৈরির সামগ্রী।গোপনসূত্রে খবর পেয়ে তল্লাশি অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও প্রচুর বোমা বানানোর সামগ্রী উদ্ধার করল কাশিপুর থানার পুলিশ। উদ্ধার পাঁচটি সকেট বোমা, একটি একনলা বন্ধুক, একটি কার্তুজ, ১৫ কেজি বোমা বানানোর বারুদ, বোমা বানানোর নানা সামগ্রী ও যন্ত্রপাতি। ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে কাশিপুর থানার পুলিশ।

বুধবার রাতে দক্ষিন ২৪ পরগনার ভাঙড়ের(Bhangar) নাটাপুকুরে অভিযান চালায় পুলিশ। নজরুল মোল্লা নামের এক ব্যক্তির বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকে প্রায় পনেরো কেজিরও বেশী বোমা বানানোর বারুদ, ও বোমা বানানোর অন্যান্য সামগ্রী উদ্ধার করে পুলিশ। পাশাপাশি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় গ্রেফতার করা হয়েছে নজরুল মোল্লা ও তার ছেলে শামসুদ্দিন রহমান।
বোমা বানানোর সময়েই তাদেরকে হাতেনাতে ধরা হয়েছে বলে পুলিশ সূত্রের খবর। বৃহস্পতিবার ধৃত দুজনকেই বারুইপুর মহকুমা আদালতে তোলা হয় । তাদেরকে নিজেদের হেফাজতে নিয়ে এই ঘটনা সম্পর্কে আরও তদন্ত করবে কাশিপুর থানার পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সন্দেশখালিতে এনএসজিকে ডেকে রোবট এনে হাত বোমা উদ্ধার করল সিবিআই

রাজ্যে দ্বিতীয় দফার নির্বাচন শান্তিপূর্ণ, দাবি মুখ্য নির্বাচনী আধিকারিকের

প্রচন্ড গরমের মধ্যে লাগাতার ১৫ দিন ধরে লোডশেডিং,প্রতিবাদে অবরোধ

চন্দননগরে প্রচারে গিয়েও প্রসিদ্ধ ‘জলভরা সন্দেশ’ চাখা হল না রচনার, কেন?

ইভিএম বিভ্রাট নিয়ে কমিশনকে চিঠি দিল তৃণমূল

সন্দেশখালিকাণ্ডে সিবিআই তদন্তকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে রাজ্য

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর