এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মালদহতে পরপর তিনটি মন্দিরে দুঃসাহসিক চুরি, তদন্তে পুলিশ

নিজস্ব প্রতিনিধি, মালদা ও ব্যারাকপুর: পুরাতন মালদার সাহাপুর অঞ্চলের নিত্যানন্দপুর এলাকায় একই সাথে তিনটি মন্দিরে চুরির ঘটনা। ঘটনাটি সামনে আসতেই শোরগোল এলাকা জুড়ে । স্থানীয় সূত্রে জানা গেছে, সংশ্লিষ্ট এলাকার যতন শীল ও সুশান্ত দাসের বাড়ির মনসা মন্দিরে অলংকার চুরির ঘটনা ঘটে। অন্যদিকে, স্থানীয় একটি রাধা গোবিন্দ মন্দিরেও(Radha Gobinda Temple) চুরির ঘটনাটি ঘটে । দুটি ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকা জুড়ে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মালদা থানার পুলিশ। যদিও পুরো বিষয়টা কি তা তদন্ত করে দেখছে পুলিশ। এলাকা বাসীদের বক্তব্য রাত্রেবেলা পুজোর ঘরে পুজো দিয়ে বন্ধ করে দিয়ে সকালে ঘুম থেকে উঠে চক্ষু চড়ক গাছ সকলের।

মন্দির থেকে গায়েব অলংকার। রাধাগোবিন্দ মন্দিরের চুরির ঘটনায় রীতিমতো আতঙ্কে এলাকাবাসী । কে বা কারা রাতের অন্ধকারে ঢুকেছে তা এখনো কেউ বুঝে উঠতে পারছেন না। যদিও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকা বাসীরা। এদিকে,লোকসভা নির্বাচনের(Loksabha Election) দিনক্ষণ এখনো ঘোষণা করেনি জাতীয় নির্বাচন কমিশন। তার আগেই রাজ্যে নির্বাচন সুষ্ঠুভাবে করাতে বদ্ধপরিকর কমিশন ।

রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্রের মধ্যে তাৎপর্য পূর্ণ ভাবে নাম উঠে আসে ব্যারাকপুর লোকসভার ।তাই ভোটের দিনক্ষণ ঘোষণার আগেই ব্যারাকপুর শিল্পাঞ্চলে ভাটপাড়া বিধানসভায় মোতায়ন করা হলো কেন্দ্রীয় বাহিনী ।সোমবার কাঁকিনাড়া স্টেশন(Kakinara Station) সংলগ্ন এলাকায় দেখা যায় কেন্দ্রীয় বাহিনী জওয়ানদের ।অনেকেই বলছেন শিল্পাঞ্চলে ভোট সুষ্ঠুভাবে করাতেই আগে থেকে কমিশনের এই তৎপরতা নজর কাড়ার মত।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর