এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নাইকির সঙ্গে ২৭ বছরের সম্পর্ক ঘুচিয়ে দিলেন টাইগার

নিজস্ব প্রতিনিধি: কাজটা সহজ ছিল না। বরং অনেক কঠিন ছিল। কিন্তু সেই অপ্রিয় কাজটিই সাবলীলভাবে করে ফেললেন কিংবদন্তী গলফ খেলোয়াড় টাইগার উডস। ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী বিশ্বখ্যাত সংস্থা নাইকির সঙ্গে ২৭ বছরের সম্পর্ক ছিন্ন করলেন মার্কিন ক্রীড়াবিদ।  সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে নিজেই নাইকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা করেছেন কিংবদন্তী গলফ খেলোয়াড়। সেই সঙ্গে প্রায় তিন দশকের কাছাকাছি সময় পাশে থাকার জন্য আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারী সংস্থার প্রতি কৃতজ্ঞতাও জ্ঞাপন করেছেন তিনি। পাল্টা উডসকে ভবিষ্যতের সাফল্যের জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছে নাইকি।

১৯৯৬ সালে নাইকের সঙ্গে প্রথম  চুক্তি করেন উডস। তখন তাঁর বয়স ছিল মাত্র ২০ বছর। গলফের আঙিনায় তখনও দ্যূতি ছড়াতে শুরু করেননি টাইগার। কিন্তু গত ২৭ বছর টাইগার উডস আর নাইকি সমার্থকই হয়ে গিয়েছিল। ২০০৯ সালে যৌন কেলেঙ্কারিতে উডসের কেরিয়ার যখন টালমাটাল হয়ে পড়েছিল তখনও তাঁর পাশে দুঃসময়ের বন্ধু হয়ে দাঁড়িয়েছিল নাইকি। তবে তার প্রতিদান দিয়েছিলেন উডসও। ২০১৬ সালে গলফের সামগ্রী উৎপাদন থেকে নাইকি সরে গেলেও তাদের পোশাক পরিধান থেকে পিছু হঠেননি। নাইকির ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে ২৭ বছরে ৫০০ মিলিয়ন ডলারের বেশিও আয় করেছিলেন।

২০২১ সালে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন উডস। ক্যালিফোর্নিয়ার সেই দুর্ঘটনায় পরে মার্কিন গলফ খেলোয়াড়ের ডান পা কেটে ফেলতে হতে পারে এমন শঙ্কাও দেখা দিয়েছিল। ওই দুর্ঘটনার পর থেকে উডস ফুটজয় নামের একটি সংস্থার জুতো পরতে শুরু করেন তিনি। ফলে টাইগারের সঙ্গে নাইকির সম্পর্ক নিয়ে জল্পনা ছড়িয়েছিল। গত বছরই নাইকির সঙ্গে কিংবদন্তী গলফ খেলোয়াড়ের ১০ বছরের চুক্তি শেষ হয়ে গিয়েছিল। চুক্তি শেষের পরে ফের টাইগার-নাইকি সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। সব জল্পনার অবসান ঘটল সোমবার। ২৭ বছর ধরে যে সংস্থার জুতো, পোশাক পরে গলফ মাঠ কাঁপিয়েছিলেন উডস, সেই সংস্থার পোশাক আর পরবেন না।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘কে তুমি নন্দিনী?’ গ্যালারিতে থাকা তরুণীর রূপের ছটায় পাগল শুভমন গিল

লক্ষ্মীবারে লোকসানের মুখে বিনিয়োগকারীরা, ৪৫৫ সূচক কমল সেনসেক্স

বিরাট কোহলিকেই আদর্শ মানলেন সিভিল সার্ভিস পরীক্ষায় কৃতী ছাত্রী

আইপিএল থেকে ছিটকে গেলেন চেন্নাইকে খেতাব জেতানো ব্যাটসম্যান

আইপিএলের ম্যাচ চলাকালীন সন্দেহভাজন বুকিকে ধরল বিসিসিআই

টি ২০ বিশ্বকাপে বিরাট কোহলি কোন ভূমিকায়, ছক কষছে বোর্ড

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর