এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

দাদার জল বয়ে ভোটের টিকিট মিলবে না, বার্তা অভিষেকের

নিজস্ব প্রতিনিধি: সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (ABHISHEK BANERJEE) ২১ জুলাই (21 JULY) মঞ্চ থেকে বিজেপিকে আক্রমণ শানানোর পাশাপাশি দলীয় কর্মীদের উদ্দেশ্যে একগুচ্ছ বার্তাও দেন। সেই সঙ্গে ঠিক করে দেন পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনের আগে দলীয় কর্মীদের কী কী করণীয়। এদিন তিনি বলেন, ২১ মানে যিনি জানেন না তাঁর অধিকার নেই তৃণমূল কংগ্রেস করার। বলেন, ২১ মানে শুধু আবেগ বা আন্দোলন নয়। ২১ মানে আশা, হিসেব ও প্রত্যাশা। 

দলীয় কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে অভিষেকের বার্তা, মানুষের জন্য কাজ করার শপথ নতুন করে নিতে হবে। একই সঙ্গে তাঁর কড়া বার্তা, করে খাওয়ার জায়গা তৃণমূল নয়। দল করতে গেলে সঠিক ভাবে মেনে চলতে হবে, নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চিন্তা- আদর্শ, অনুশাসন। তারপরেই আবারও বলেন, ‘হয় ঠিকাদারি করুন, নয় তৃণমূল করুন’। দল করতে গেলে নির্ভীক হয়ে ও মাথা উঁচু করে করার বার্তা দেন তৃণমূল যুবরাজ। বলেন, রাজ্যের উত্তর থেকে দক্ষিণ ও পূর্ব থেকে পশ্চিমে ছেয়ে গিয়েছে তৃণমূল। তবু আরও বলিষ্ঠ হতে হবে। অন্যান্য রাজ্যগুলিতেও ফুটবে জোড়াফুল, এমনই অভিষেক বার্তা।  আরও বলেন, দলের জন্য তিনি এক নিশ্বাসে কাজ করে যাবেন। কাজ করবেন মানুষের জন্য। তাঁর স্পষ্ট বার্তা, দল করতে গেলে মানুষের জন্য কাজ করতে হবে। 

বলেন, দল মানে মা। সেই মায়ের সম্মানের জন্য লড়াই করতে হবে নিঃস্বার্থ ভাবে। সামনে পঞ্চায়েত নির্বাচন। নির্বাচনের আগে অভিষেকের স্পষ্ট কথা, কোনও নেতার ছত্রছায়ায় থাকলেই বা জল বইলেই টিকিট জুটবে না। সেই আশা ছাড়তে হবে। যোগ্যপ্রার্থীকেই টিকিট দেওয়া হবে। মানুষের সমর্থন থাকলে তবেই দেওয়া হবে টিকিট। 

কর্মীদের উদ্দেশ্যে তাঁর বার্তা, শুধু ব্লক বা অঞ্চলে ঘুরলেই হবে না। পৌঁছাতে হবে প্রত্যেকটি বুথে। আর কাজে কোনও অসুবিধা হলে সঙ্গে সঙ্গে জানানোর ‘অভয় বার্তা’ দিয়েছেন অভিষেক। বলেন, পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলকে জিততেই হবে। আর তারপরেই টার্গেট লোকসভা। এও বলেন, দেশের অন্যান্য রাজ্যেও জয় হবে সবুজ শিবিরের। জয়ের জন্য লড়াই করতে হবে নির্ভীক হয়ে, বুক চিতিয়ে। বলেন, দেশকে পথ দেখাবে বাংলাই। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

তৃণমূলের তারকা প্রচারের তালিকা থেকে বাদ পড়লেন কুণাল

প্রথম চেষ্টাতেই মাধ্যমিক পাশ করে চমকে দিলেন ফুটপাতের প্রিয়া

তীব্র গরমে কলকাতায় বাড়ছে জল সমস্যা,পথে নামল পুরসভা

মেট্রো পরিষেবার সময়সীমা বাড়ানো নিয়ে বিবেচনার নির্দেশ কলকাতা হাইকোর্টের

খাস কলকাতায় যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার, শুরু তদন্ত

বাজপেয়ি-আদবানি আমলের নেতাকর্মীরা বসে যাচ্ছেন, চাপে বিজেপি

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর