এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রান্না করে খেতে হতো, তাই স্ত্রীকে খুন স্বামীর

নিজস্ব প্রতিনিধি: স্ত্রীকে শ্বাসরোধ করে শাবল দিয়ে মেরে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতার থানার পানোয়া গ্রামে। এই নৃশংস ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যে অভিযুক্ত স্বামী নিজে থেকে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত বধূর নাম মমতাজ খাতুন। ২৯ বছর বয়স তাঁর। রবিবার ভোরে পানোয়া গ্রামে তাঁদের ঘর থেকে ওই বধূর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তড়িঘড়ি স্থানীয়রা তাঁকে ভাতার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। প্রায় ১৩ বছর আগে পূর্ব বর্ধমানের কাটোয়ার গাঙ্গুলীডাঙ্গা গ্রামের বাসিন্দা শেখ রহমতের বিয়ে হয়েছিল একই জেলার ভাতারের পানোয়া গ্রামের মমতাজ খাতুনের সঙ্গে। বিয়ের পর তাদের দুই কন্যাসন্তান ও জন্ম নেয়। পেশায় রাজমিস্ত্রির কাজ করেন শেখ রহমত। বিয়ের পর থেকে সে গাঙ্গুলিডাঙ্গা ছেড়ে পানোয়ায় শ্বশুর বাড়ি এলাকায় বসবাস করা শুরু করে। তার শ্বশুর শেখ মোমিন তার বাড়ির পাশেই মেয়ে জামাইয়ের বসবাসের জন্য কিছুটা জায়গা দেন। সেখানেই থাকতেন তারা।

এই ঘটনা নিয়ে মৃত বধূর বাবা শেখ মোমিন জানান, মেয়ের সঙ্গে জামাইয়ের মাঝেমধ্যে অশান্তি হত। তবে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হত বলে তাঁরা নাক গলাতেন না বেশি। কিন্তু মেয়েকে এইভাবে খুন করবে জামাই তা স্বপ্নেও ভাবেননি বলে জানান শেখ মোমিন। অন্যদিকে স্ত্রীকে খুন করার পর নিজে থেকে পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করেছে শেখ রহমত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ভোরে আলিনগর চৌরাস্তার মোড় পুলিশি টহলদারি চলছিল। সেই সময় শেখ রহমত সাইকেল চালিয়ে এসে পুলিশের কাছে গোটা ঘটনা জানিয়ে আত্মসমর্পণ করে। কিন্তু কী কারণে এই খুন? অভিযুক্ত শেখ রহমত জানায়, ‘সময়ে রান্না করত না। আমাকে কাজ করে বাড়িতে গিয়ে প্রায় দিনই রান্না করতে হত। আমার বিষয়ে কোনও দায়িত্ব পালন করত না।’ এই ঘটনা নিয়ে স্থানীয় প্রতিবেশীরা জানান, শেখ রহমতের নেশা ছিল লটারির টিকিট কাটার। একইসঙ্গে বাজারে বহু টাকা দেনা হয়ে গিয়েছিল। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি হতো।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

Per Day Income ৩-৪ কোটি, শাহজাহান কাণ্ডে দাবি CBI’র

পুরুলিয়ায় তৃণমূলের জেলা পরিষদ সদস্যের অস্বাভাবিক মৃত্যুতে গ্রেফতার ৩

দুর্গাপুর এনআইটি ‘র দ্বিতীয় বর্ষের ছাত্রের আত্মহত্যা, গাফিলতির দায় মেনে পদত্যাগ ডিরেক্টরের

সীমান্তবর্তী শহর বসিরহাটে নির্বাচনের আগে জোর তল্লাশি পুলিশের

সন্দেশখালিতে সিবিআই রাতের অন্ধকারে বিদেশি পিস্তল লুকিয়ে রেখে এসেছে: অখিল গিরি

বিরোধীরা বদ্ধ পাগল হয়ে গেছে দাবি প্রসূনের, তাপ প্রবাহে সুস্থ থাকার টোটকা রথীনের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর