এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মুক্তির আগেই বয়কটের ডাক, কাতর কন্ঠে ছবিটি দেখার অনুরোধ আমিরের

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক ধরেই টুইটারে ট্রেন্ড শুরু হয়েছে ‘বয়কট লাল সিং চাড্ডা’ (LAAL SINGH CHADDHA)-র ট্রেন্ড। এই ছবির ট্রেলার লঞ্চের পর থেকেই এই ছবি ঘিরে একাধিক বিতর্ক ডানা মেলেছিল। বিশেষ করে এই ছবিতে আমিরের লুক নিয়ে কটাক্ষ করেছিলেন একাধিক নীতিপুলিশরা। আগামী ১১ অগস্ট মুক্তি পাওয়ার কথা, ‘লাল সিং চাড্ডা’। আর তার আগেই আমিরের একটি পুরোনো সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হল নেটমাধ্যমে। যেখানে আমিরকে বলতে শোনা গিয়েছিল দেশের পরিস্থিতি নিয়ে। এবার এই বলা কথাগুলোকেই হাতিয়ার করে ক্রমাগত ছবি বয়কট করার ডাক দিয়ে চলেছে নীতিপুলিশরা। নেট-নাগরিকদের দাবি, ‘এতই যখন দেশকে অপছন্দ করেন তাহলে এখানে ছবি কেন প্রকাশ করছেন’। সঙ্গে ছবি বয়কট করার ডাক। আর এতেই অভিনেতা তাঁর চলচ্চিত্রের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণাকে সম্বোধন করে হতাশা প্রকাশ করেছেন।

প্রায় চার বছর পর পর্দায় ফিরছেন আমির (AAMIR KHAN), সম্প্রতি একটি প্রেস ইভেন্টে আমির নিজেই এই বিষয়ে উল্লেখ করেছেন যে, তিনি তাঁর চলচ্চিত্র বয়কট করার কথা শুনে সত্যিই হতাশা বোধ করেছেন। তাঁর কথায়, “হ্যাঁ, আমি দুঃখিত। এছাড়াও, আমি এই নিয়ে দুঃখিত যে কিছু লোক যারা এই কথা বলছে, তাঁরা সত্যই সত্যই মনে মনে বিশ্বাস করেন যে, আমি এমন আমার শেষ ভারতবর্ষকে পছন্দ করি না। তাঁরা অন্তর থেকেই এটি বিশ্বাস করে, কিন্তু তা একেবারেই অসত্য। ব্যাপারটা এমন নয়। দয়া করে আমার ছবি বয়কট করবেন না। অনুগ্রহ করে আমার ফিল্মটি দেখুন।”

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা আমিরের পিকে ছবির জন্যেও ক্ষুব্ধ। এই ছবিতে শিবলিঙ্গে দুধ ঢালা, মন্দির তৈরিতে প্রচুর অর্থ ব্যয়-সহ হিন্দু দেবতাদের পূজা করা, এহেন প্রাচীন পদ্ধতিগুলি নিয়ে প্রশ্ন তুলেছেন। উল্লেখ্য, ২০১৫ সালে একটি সাক্ষাৎকারে আমির বলেছিলেন, “আমাদের দেশটি খুব সহনশীল, তবে এমন লোক রয়েছে যারা কিনা ক্রমশ ছড়িয়ে দিচ্ছে অশুভ ইচ্ছা”। এমনকি তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও, তখন বলেছিলেন, তিনি তাঁদের সন্তানদের নিরাপত্তার জন্য দেশ ছেড়ে যাওয়ার কথা ভাবছেন। আর আমিরের এই সাক্ষাৎকার একেবারে দাবানলের মতো ছড়িয়ে পড়ে গোটা দেশে। যদিও পরে আমির বলেছিলেন যে, তাঁর বলা কথাগুলো ভুলভাবে গ্রহণ করেছে সকলে। লাল সিং চাড্ডা, মুলত হলিউড ফিল্ম ফরেস্ট গাম্পের অফিসিয়াল হিন্দি রিমেক, যেখানে টম হ্যাঙ্কস অভিনয় করেছিলেন। এই ছবিটি পরিচালনা করেছেন, অদ্বৈত চন্দন। এবং এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন, করিনা কাপুর খান এবং মোনা সিং। আর এই ছবির মাধ্যমেই দক্ষিণ অভিনেতা নাগা চৈতন্যের বলিউডে অভিষেক করছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বলিউডে বর্ণবৈষম্যের শিকার রাজকুমার রাও, কীভাবে পার্শ্বচরিত্র থেকে নায়ক হলেন?

১৫ বছর পর বলিউডে কামব্যাক করছেন মনোজ বাজপেয়ীর স্ত্রী শাবানা

চুপিসাড়ে বিয়ে করলেন টলিউডের হার্টথ্রব নায়ক ইন্দ্রজিৎ বসু, পাত্রী কে?

চমকিলা থেকে সিধু মুসেওয়ালা, কেন আততায়ীর নিশানায় পঞ্জাবি গায়করা?

‘হীরামান্ডি’-তে অডিশন দিয়েও হাতছাড়া, এখনও রাগে ফুঁসছেন ঊষসী

৪৮ লাখ টাকার গয়না, ২টি গাড়ি, আর কী কী সম্পত্তি রয়েছে রচনার?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর