এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘বাঙালি বলেই নজরে এলাম না’, ‘Qala’র কাস্ট তালিকায় নেই স্বস্তিকার নাম! চটলেন নায়িকা

নিজস্ব প্রতিনিধি: বাংলার অভিনেত্রীদের গোটা বিশ্বজুড়ে প্রসার। বলিউডেও আমাদের টলি ইন্ডাস্ট্রির একঝাঁক অভিনেত্রীর কম রাজত্ব নেই। যার মধ্যে একজন হলেন, স্বস্তিকা মুখোপাধ্যায়। ইতিমধ্যেই বলিউডের একগুচ্ছ চলচ্চিত্রে অভিনয় সেরে ফেলেছেন তিনি। বলিউডেও তাঁর পরিচিতি নেহাত কম নয়। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে, স্বস্তিকা মুখার্জি অভিনীত বলিউড চলচ্চিত্র ‘Qala’। যার জন্যে ভক্তরা বহুদিন ধরেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সম্প্রতি, Netflix-এ মুক্তি পাবে এই চলচ্চিত্র। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন, বাবিল খান এবং তৃপ্তি দিমরি, স্বস্তিকা মুখার্জি।

কিন্তু বলিউডে এখনও তেমন সম্মান নেই বাংলার অভিনেত্রীদের, সুচিত্রা সেনের আমল থেকে একই ঘটনা ঘটে আসছে। ‘Qala’ ছবিতে স্বস্তিকা প্রধান চরিত্রে থাকা সত্ত্বেও, এবার তাঁর নাম করলেন না বাণিজ্য বিশ্লেষক-সমালোচক তরণ আদর্শ। সম্প্রতি, একটি টুইটের মাধ্যমে এই ছবির প্রচার সেরেছেন তরণ আদর্শ। কিন্তু তিনি তাঁর টুইটে বাবিল এবং তৃপ্তি দামরি-র নাম উল্লেখ করলেও, স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাম উল্লেখ করেননি। আর এতেই তীব্র চটেছেন স্বস্তিকা। কিন্তু স্বস্তিকাও ছাড়েন নি, তিনিও পাল্টা জবাব দিয়েছেন। তিনি প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, ‘Sir, ‘বড়দের নামের পাশে কি আমার নামটা ছোট দেখাচ্ছে।’ এমনকি স্বস্তিকা বাণিজ্য বিশ্লেষকের সমালোচনা করে আরও লিখেছেন, “স্যার, আমার নাম স্বস্তিকা মুখার্জি, কালাতে আমিও আছি, আমি মুম্বই থেকে আসি নি কিন্তু এখানে ২২ বছর ধরে কাজ করে যাচ্ছি, আপনি যদি আমার কথা উল্লেখ করেন তবে খুব ভাল হত।” তবে তরণ স্বস্তিকার এই টুইটটি দেখার পর, তিনি তাঁর টুইটে যোগ করেছেন স্বস্তিকার নাম। সঙ্গে জানিয়েছেন, দৃষ্টি আকর্ষণ করানোর জন্যে অনেক ধন্যবাদ।

স্বস্তিকা উত্তরে বলেছিলেন, “স্যার আমি জিরো সাইজের নই। @NetflixIndia কাস্ট তালিকা হয়তো পাঠিয়েছে আপনাকে তাইনা, আমি বাংলার থেকে এসেছি বলেই হয়তো আপনার চোখে পড়েনি। কোন চিন্তা নেই, আপনি ভুল করে যাবেন আর আমি এইভাবেই আপনার ভুল ধরিয়ে দেবো।” কালা-ছবির মাধ্যমেই ডেবিউ করতে চলেছেন ইরফানের ছেলে বাবিল খান। ছবিটি পরিচালনা করেছেন অনভিতা দত্ত। আর এই ছবি প্রযোজনা করেছেন, অনুষ্কা শর্মা এবং তাঁর ভাই কর্নেশ শর্মার প্রোডাকশন হাউস, ক্লিন স্লেট ফিল্মস।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বদলাচ্ছে ফুলেরার ‘সচিব’, প্রকাশ্যে ‘পঞ্চায়েত ৩’-এর চমকপ্রদ ট্রেলার, মুক্তি ২৮ মে

কনসার্ট চলাকালীন জুবিনকে জড়িয়ে ধরে চুমু, বরখাস্ত মহিলা পুলিশকর্মী

কান উৎসবের উদ্বোধন করলেন মেরিল স্ট্রিপ, রেড কার্পেটে হাঁটল কুকুর মেসি

মাতৃহারা ‘মিঠাই’-খ্যাত অভিনেত্রী তন্বী, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট

মনোনয়ন জমা দিলেন পবন সিংয়ের মা, আচমকা কী হল?

৮৩ শতাংশ নম্বর পেয়ে মাধ্যমিক পাস ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নির

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর