এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পরকীয়া সন্দেহে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে আত্মঘাতী স্বামী

নিজস্ব প্রতিনিধি: বিবাহ বহির্ভুত সম্পর্ক রয়েছে সন্দেহে স্ত্রীকে এলোপাথাড়ি কুপিয়ে আত্মঘাতী হলেন স্বামী। বুধবার ভোরে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার সাগরপাড়া থানার অন্তর্গত ফকিরবাদে। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। জখম স্ত্রীর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানা গিয়েছে। অন্যদিকে মৃত নুরাবুলের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম নুরাবুল শেখ। সাগরপাড়া থানার অন্তর্গত ফকিরবাদ এলাকার বাসিন্দা তিনি। দীর্ঘদিন ধরে তাঁর স্ত্রীর সঙ্গে নুরাবুলের অশান্তি চলছিল। মূলত স্ত্রীর বিবাহ বহির্ভুত সম্পর্ক রয়েছে এই সন্দেহ তাদের মধ্যে নিত্য বিবাদ লেগে থাকত। তার মাঝে বুধবার ভোর রাতে ঘুমন্ত অবস্থায় স্ত্রী সোনালী বিবিকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানার অভিযোগ ওঠে নুরাবুলের বিরুদ্ধে। স্ত্রীকে কোপানোর পর বাড়ি থেকে বাইরে গিয়ে একটি কাঁঠাল গাছের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন। অন্যদিকে আক্রান্ত হওয়ার পর এদিন ভোরে আর্ত চিৎকার করেন সোনালী বিবি। তাঁর চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। বাড়ি থেকে ওই বধূকে উদ্ধার করে তড়িঘড়ি চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা চিকিৎ শুরু করেন। বেশকিছুক্ষণ পর সোনালী বিবিকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। বর্তমানে তাঁর শারীরীক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

এদিকে ঘটনাস্থলে গিয়ে মৃত নুরাবুল শেখের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে সাগরপাড়া থানার পুলিশ। গোটা ঘটনা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের বঙ্গে তীব্র তাপপ্রবাহের ‘চরম সতর্কতা’ জারি করল আবহাওয়া দফতর

এবার দু ‘লক্ষেরও বেশি ভোটে জিতব নির্বাচনে : কাকলি ঘোষ দস্তিদার

‘সিপিএম কিনলে কংগ্রেস ফ্রি, কংগ্রেস কিনলে সিপিএম ফ্রি’, দাবি মমতার

‘মানুষ কাঁদছে, বিজেপি হারছে, বুক দুরুদুরু করছে’, দাবি মমতার

‘অধীর চৌধুরীকে তৃণমূল বুঝিয়ে দেবে, বহরমপুর কার গড়’, দাবি নাড়ুগোপালের

সুপ্রিম কোর্টের দ্বারস্থ দেবাশিস ধর, মামলা শুনতে সম্মত শীর্ষ আদালত

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর