এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী হংসিকা

নিজস্ব প্রতিনিধি মুম্বইঃ এই বছরের শুরুতেই বিয়ের বন্ধনে বাঁধা পড়েছেন বলিউডের চর্চিত জুটি রনবীর কাপুর এবং আলিয়া ভাট। মাত্র কয়েকদিন আগেই বিয়ের পিড়িতে বসেছেন রিচা চাড্ডা এবং আলি ফজল। বছরের শেষে বলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন অভিনেত্রী হংসিকা মোতওয়ানি (Hansika Motwani)। জানা গিয়েছে ডিসেম্বরেই বিয়ের পিড়িতে বসবেন অভিনেত্রী। তবে পাত্র কে? জানা গিয়েছে মুম্বইয়ের ছেলে সোহেল কাঠুরিয়ার (Sohail Kathuriya) সঙ্গে বিয়ের বন্ধনে বাঁধা পড়তে চলেছেন হংসিকা। সোহেল কাঠুরিয়া পেশায় ব্যাবসায়ী।

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে ডিসেম্বরের ৪ তারিখ বিয়ের পিড়িতে বসছেন হংসিকা মোতওয়ানি ও সোহেল কাঠুরিয়া। জয়পুরের মুন্ডোটা দুর্গ এবং প্রাসাদে বসছে তাঁদের বিয়ের আসর। ডিসেম্বরের ২ তারিখ থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। প্রথম দিনে হবে মেহেন্দি অনুষ্ঠান। বিয়ে উপলক্ষ্যে সেদিন বসবে সুফি গানের আসর। পরের দিন, অর্থাৎ ৩ ডিসেম্বর হবে সঙ্গীত। পরিবারের সদস্যদের জন্য পোলো খেলার আয়োজন থাকছে সেদিন। এরপর ৪ তারিখ, ভোরবেলা হবে হংসিকার গায়ে হলুদের অনুষ্ঠান। তার পর বিয়ে। অনুষ্ঠানের শেষে সন্ধ্যায় আয়োজোণ করা হোয়েছে ক্যাসিনো পার্টি। শুধু তাই নয় জানা গিয়েছে, বিয়ের এই উৎসবে যোগ দেওয়ার জন্য প্রতি দিন আলাদা আলাদা পোশাকবিধিও রয়েছে। অতিথিদের সেই পোশাক বিধি মেনেই অনুষ্ঠানে আসতে হবে। পরিবার পরিজন আত্মীয় বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সারবেন অভিনেত্রী।

উল্লেখ্য সোহেলের সঙ্গে সম্পর্কের আগে সহ-অভিনেতা সিম্বুর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন হংসিকা। কিন্তু ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর সোহেল কাঠুরিয়ার সঙ্গে তাঁর পরিচয়। ২০২০ সালে প্রতিষ্ঠিত একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির গুরুত্বপূর্ণ পদে রয়েছেন হংসিকা মোতওয়ানি ও সোহেল কাঠুরিয়া।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বন্ধু কাঞ্চনকে সঙ্গে নিয়ে কেশপুরে ভোট প্রচারে দেব

প্রকাশ্যে দিবালোকে প্রাক্তন ইকুয়েডর সুন্দরীকে গুলি করে খুন

ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ’-খ্যাত অভিনেতা উদয় শংকর পাল

বিশেষভাবে সক্ষম যুবকের সঙ্গে দুর্ব্যবহার, ট্রোলিংয়ের মিষ্টি জবাব কাজলের

বলিউডে বর্ণবৈষম্যের শিকার রাজকুমার রাও, কীভাবে পার্শ্বচরিত্র থেকে নায়ক হলেন?

১৫ বছর পর বলিউডে কামব্যাক করছেন মনোজ বাজপেয়ীর স্ত্রী শাবানা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর