এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুন, গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিনিধি: স্বামী পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। আর সেই সম্পর্কের প্রতিবাদ করেছিলেন স্ত্রী। কিন্তু পরিণতি হল ভয়ঙ্কর। পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের (Killing) অভিযোগ উঠল স্বামীর (Husband) বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিংয়ের গোপালপুর পঞ্চায়েতের ধর্মতলা গ্রামে। ইতিমধ্যে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহত স্ত্রীর নাম উম্মে হানি। ৮ বছর আগে রবিউল নামে এক যুবকের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। তাঁদের দুই সন্তানও রয়েছে। স্থানীয়রা জানান, সম্প্রতি পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রবিউল। কিন্তু স্বামীর এই বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নিতে পারেননি স্ত্রী উম্মে। রবিউলকে সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য বলেন তিনি। কিন্তু স্বাম্মী স্ত্রীর কথায় কর্ণপাত না করে এই সম্পর্ক চালিয়ে নিয়ে যেতে থাকে। এই নিয়ে দু জনের মধ্যে নিত্য অপশান্তি লেগে থাকত। শুক্রবার রবিউল ও উম্মের মধ্যে অশান্তি চরমে পৌঁছয়। স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে বাড়ি ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত রবিউল। মা কে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখে কান্নাকাটি শুর৫উ করে দেয় দুই সন্তান। তাদের কান্নার আওয়াজ শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তারাই এসে পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্তে নেমে শুক্রবার রাতেই অভিযুক্ত রবিউলকে গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনা নিয়ে স্থানীয় এক প্রতিবেশী জানান, রবিউল পরকীয়ায় জড়িত ছিল, এ কথা সবার জানা। এই নিয়ে তার স্ত্রীর সঙ্গে সবসময় অশান্তি লেগে থাকত। কিন্তু ও যে স্ত্রী খুন করবে সেটা কেউ ভাবতে পারেনি। মায়ের মৃত্যু এবং বাবার গ্রেফতারির মাঝে পড়ে অসহায় অবস্থা দুই শিশুর।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দুর্গাপুর এনআইটি ‘র দ্বিতীয় বর্ষের ছাত্রের আত্মহত্যা, গাফিলতির দায় মেনে পদত্যাগ ডিরেক্টরের

সীমান্তবর্তী শহর বসিরহাটে নির্বাচনের আগে জোর তল্লাশি পুলিশের

সন্দেশখালিতে সিবিআই রাতের অন্ধকারে বিদেশি পিস্তল লুকিয়ে রেখে এসেছে: অখিল গিরি

বিরোধীরা বদ্ধ পাগল হয়ে গেছে দাবি প্রসূনের, তাপ প্রবাহে সুস্থ থাকার টোটকা রথীনের

তীব্র দাবদাহ থেকে পশু পাখিদের বাঁচাতে শান্তিপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের বিশেষ উদ্যোগ

তাপপ্রবাহে স্বস্তি পেতে ভাগীরথীতে বন্ধুদের সঙ্গে জলে নেমে তলিয়ে গেল মাধ্যমিক পরীক্ষার্থী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর