এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘পুষ্পা ২’-এর শ্যুটিংয়ের জন্যে ব্যাঙ্কক যাচ্ছেন আল্লু অর্জুন

নিজস্ব প্রতিনিধি: ২০২১-এ মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্য রাজ’-এর সাফল্য শুধু দেশ নয় গোটা বিশ্বেও ব্যপক আধিপত্য বিস্তার করেছিল। বলা চলে, এখনও ‘পুষ্পা’ ঝড়ে কাবু গোটা বিশ্ব। ছবিটি দেশ-বিদেশ উভয় ক্ষেত্রেই কয়েক হাজার কোটি টাকার ব্যবসা করে দেশের অন্যতম বড় ইন্ডাস্ট্রি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির গতি আরও বাড়িয়ে দেয়। সঙ্গে দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন এবং ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মান্দান্নারও কেরিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে ব্যক্ত করে।

এই ছবির প্রতিটি সংলাপ থেকে শুরু করে গান, নায়ক-নায়িকার অভিনয় আজও মানুষের মনে তাজা। এই ছবির আকাশছোঁয়া সাফল্যের পর রশ্মিকার বলিউডে পর্যন্ত প্রসার ঘটলেও আল্লু নিজেই প্রত্যাখ্যান করেন বলিউডের ছবির প্রস্তাব। যাই হোক, দর্শকদের চাহিদা অনুযায়ী ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘পুষ্পা ২’-এর শ্যুটিং। এই ছবির পরিচালকের কথায়, কোনও খামতি রাখবেন না ‘পুষ্পা ২’-এ। এমনভাবেই তৈরি করা হচ্ছে ছবিটি। নির্মাতারা রীতিমতো গ্যারান্টি দিয়েছেন যে, ছবিটি আরও বড় এবং দুর্দান্ত হতে চলেছে। এর মধ্যেই শোনা গেল, আল্লু অর্জুন ১৩ নভেম্বর ব্যাংককে চলচ্চিত্রের প্রথম শিডিউলের জন্য রওনা দিতে চলেছেন।

“পুষ্পা 2′-এর প্রথম শিডিউল ভারতের বাইরে অনুষ্ঠিত হবে। সেই কারণেই নির্মাতারা ব্যাঙ্ককের একটি গভীর বনাঞ্চলকে বেছে নিয়েছে, সেখানেও এই ছবির একটি তীব্র লড়াইয়ের সিকোয়েন্সের শুটিং করা হবে। প্রায় ১৫ দিন ধরে চলবে এই সিক্যুয়েন্সের শ্যুটিং। এদিকে আল্লু অর্জুন পুষ্পা, পার্ট 2-এর জন্য তাঁর চরিত্রকে দুর্দান্তভাবে বিশ্লেষণ করার কোনও কসরত ছাড়ছেন না। সঙ্গে এও জানা গিয়েছে যে, নির্মাতারা খুব শীঘ্রই ‘পুষ্পা ২’ এর প্রথম পোস্টার প্রকাশ করবেন। টিমের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, “বানি সম্প্রতি হায়দ্রাবাদের একটি স্টুডিওতে চিত্রগ্রাহক মিরোস্লো কুবা ব্রোজেকের সঙ্গে টিজার পোস্টারের জন্য শ্যুট করেছেন। দলটি নভেম্বরের শেষ সপ্তাহে একটি টিজার লুক উন্মোচনের পরিকল্পনা করছে। তবে, তাঁরা এখনও তারিখ ঠিক করতে পারেনি।” এদিকে, জানা গিয়েছে, আল্লু অর্জুন তাঁর একজন ঘনিষ্ঠ বন্ধুর বিয়েতে যোগ দিতে আজ অর্থাৎ ৮ নভেম্বর দক্ষিণ আফ্রিকা যাচ্ছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মৃত্যুর ১০ দিন আগেও কোনও বিষয়ে খুব হতাশ ছিলেন সুশান্ত: মনোজ বাজপেয়ী

মায়ের হাতে ‘রত্নগর্ভা’ পুরস্কার তুলে দিলেন মিমি, বললেন ‘সেরা প্রাপ্তি’

কন্নড় অভিনেতার উপর আচমকা হামলা, মেরে নাক ফাটিয়ে দিল দুষ্কৃতীরা, কারণ কী?

আদৃত-কৌশাম্বীর বিয়েতে যাননি, বিতর্কের মাঝেই রাজের সঙ্গে ভোটপ্রচার সৌমিতৃষার

মঞ্চে পারফর্ম করতে করতেই মৃত্যু জনপ্রিয় মারাঠি অভিনেতার

সকাল সকাল লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন ‘পুষ্পা’ আল্লু অর্জুন এবং জুনিয়র NTR

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর