এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

হোয়াটস্যাপে ছাত্রীকে ‘অশ্লীল’ বার্তা শুভেন্দুর, এফআইআর দায়ের সাঁকরাইল থানায়  

নিজস্ব প্রতিনিধি: হোয়াটস্যাপে (Whatsapp) ‘অশ্লীল’ বার্তা পাঠিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)। আর সেই অভিযোগে এবার তাঁর বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করলেন এক কলেজ ছাত্রী। মঙ্গলবার সাঁকরাইল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রী।

অশ্লীল ও কুরুচিকর ভাষায় কলেজ ছাত্রীকে বার্তা পাঠানোর অভিযোগ উঠেছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। অভিযোগকারিণী ওই ছাত্রীর দাবি, গত ১৪ নভেম্বর শুভেন্দু অধিকারীকে শুভেচ্ছা বিনিময় করে হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠান। সেখানে ওই কলেজ ছাত্রী লেখেন, ‘‌গেট ওয়েল সুন’‌। আর তাতেই চটে যান নন্দীগ্রামের বিধায়ক। এরপর ওই ছাত্রীকে কুরুচিকর অশ্লীল ভাষায় হোয়াটসঅ্যাপে আক্রমণ করেন শুভেন্দু। বিষয়টি সাইবার ক্রাইম বলে দাবি ওই ছাত্রীর। আর তাই বিরোধী দলনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তিনি।

জানা গিয়েছে অভিযোগকারিণী ওই কলেজ ছাত্রী যুব তৃণমূল কংগ্রেস কর্মী। বিষয়টি নিয়ে শুভেন্দুর বিরুদ্ধে সরব হয়েছেন হাওড়া জেলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি কৈলাস মিশ্র এবং সাঁকরাইলের বিধায়িকা প্রিয়া পালও। মঙ্গলবার সাঁকরাইল থানায় তৃণমূল কংগ্রেসের তরফে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করার পাশাপাশি তাঁর এমন আচরণের তীব্র নিন্দা জানানো হয়।

উল্লেখ্য, সম্প্রতি শুভেন্দু অধিকারীর নন্দীগ্রামের বাড়ির সামনে তৃণমূল কংগ্রেসের ছাত্র যুবরা শুভেচ্ছা জানাতে যান রাজ্যের বিরোধী দলনেতাকে। হাতে গেট ওয়েল সুন কার্ড ও গোলাপ ফুল নিয়ে তাঁরা নন্দীগ্রামের বিধায়কের বাড়ির সামনে হাজির হয়েছিলেন। এই ঘটনায় কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন শুভেন্দু অধিকারী। আদালত নির্দেশ দিয়েছিল, বিরোধী দলনেতার বাড়ির সামনে কোনও জমায়েত করা যাবে না। এরপর হোয়াটস্যাপে শুভেন্দু অধিকারীকে শুভেচ্ছা বার্তা পাঠান রাজ্যের শাসকদলের ছাত্র যুবরা। শুভেন্দুকে শুভেচ্ছাবার্তা পাঠান ওই ছাত্রীও। কিন্তু তা মেনে নিতে পারেননি নন্দীগ্রামের বিধায়ক। প্রতিক্রিয়ায় পাল্টা ওই ছাত্রীকে ‘অশ্লীল’ বার্তা পাঠান।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

প্রথম দিনেই বিক্ষোভের মুখে রেখা পাত্র, প্রচারে বিঘ্ন

রেকর্ড ভাঙা গরম,  দেশের সর্বোচ্চ তাপমাত্রার তালিকায় বাংলার দুই জেলা

মালদায় মমতার পথ চেয়ে কিষান সম্প্রদায়, দাবি তপশিলী উপজাতি তকমার

ফের বঙ্গে তীব্র তাপপ্রবাহের ‘চরম সতর্কতা’ জারি করল আবহাওয়া দফতর

এবার দু ‘লক্ষেরও বেশি ভোটে জিতব নির্বাচনে : কাকলি ঘোষ দস্তিদার

‘সিপিএম কিনলে কংগ্রেস ফ্রি, কংগ্রেস কিনলে সিপিএম ফ্রি’, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর