এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘আমি আমার চলচ্চিত্রের প্রিমিয়ার কখনই দর্শকদের সঙ্গে দেখিনি’: সঞ্জয় লীলা বনসালি

নিজস্ব প্রতিনিধি: ‘RRR’ এবং ‘পুষ্পা’র অত্যাধিক সাফল্যের পর এবার বিদেশের মাটিতে ‘গাঙ্গুবাই কাথিয়া ওয়াড়ি’। কিছুদিন আগেই জাপানে মুক্তি পেয়েছে ‘RRR’। সেখানেও দুর্দান্ত সফলতা অর্জন করেছে এসএস রাজামৌলির আরআরআর। এদিকে আজই রাশিয়ায় মুক্তি পাচ্ছে ‘পুষ্পা’। গত বছর এই দিনেই ভারতে মুক্তি পেয়েছিল পুষ্পা, যা করোনা পরবর্তী সময়ে ভারতের সবথেকে ব্যবসায়িক ছবি হিসেবে সাফল্য অর্জন করেছে। এদিকে চলতি বছরেই মুক্তি পেয়েছিল বলিউডের কিংবদন্তি পরিচালক নির্মিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র মতো মাস্টারপিস সিনেমা।

ছবিটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন আলিয়া ভাট। মুম্বইয়ের নিষিদ্ধ পল্লির রানি গাঙ্গুবাইকে ঘিরেই তৈরি হয় এই ছবি। ছবিটি ব্যবসায়িকভাবেও সফল হয়েছিল। সম্প্রতি এই ছবি মুক্তি পাবে লস এঞ্জেলেসে। লন্ডনে BAFTA-এর মাস্টারক্লাসের পর, সঞ্জয় লীলা বনসালি এবার গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির প্রচারের জন্য পৌঁছে ছেন লস এঞ্জেলেসে। লন্ডনে ছবির প্রচারে গিয়ে নির্মাতা বলেছিলেন, “এই ছবিটি একজন চলচ্চিত্র নির্মাতা হিসাবে আমার কেরিয়ারের সবচেয়ে ফলপ্রসূ অভিজ্ঞতার মধ্যে একটি। সমালোচক এবং চলচ্চিত্রের ছাত্ররা আমার চলচ্চিত্রটি নিখুঁতভাবে দেখেছিল।”

প্রবীণ নির্মাতা আরও বলেন, “যখন কেউ আমাকে জিজ্ঞাসা করেছিল যে আমার ছবিতে এত সৌন্দর্য এবং সামঞ্জস্য থাকতেও কেন এত কষ্ট ? আসলে আমাকে আগে কখনও এই প্রশ্ন কেউ করেনি। তবে এটি আমার শৈশবের বেদনা ও যন্ত্রণার সঙ্গে তাঁদের সংযোগ সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ বিষয়। আমার চলচ্চিত্রগুলি যে বিশাল জায়গাগুলিতে শ্যুট করা হয়, তার সঙ্গে সম্পর্কযুক্ত আমার শৈশবের দিনগুলি। তবে বানসালি লন্ডনে দর্শকদের সঙ্গে ছবিটি দেখা থেকে বিরত ছিলেন। তাঁর কথায়, “আমি কখনই দর্শকদের সঙ্গে আমার ছবি দেখি না। এমনকী দর্শকরাও যখন শোয়ের জন্য স্থির হয়ে যায়, তখনও আমি প্রিমিয়ারে তাড়াহুড়ো করে বেরিয়ে যাই।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিজেপিতে যোগ দিলেন ‘অনুপমা’-খ্যাত রূপালী গঙ্গোপাধ্যায়

আমিরের বাড়িতে খোশমেজাজে রানি, সঙ্গী নায়কের মেয়ে ও জামাই, কেসটা কী?

গুলিকাণ্ডের পর লন্ডনে ব্রিটিশ MP-র সঙ্গে দেখা করলেন সলমন, নতুন কী প্ল্যান?

বন্ধু কাঞ্চনকে সঙ্গে নিয়ে কেশপুরে ভোট প্রচারে দেব

প্রকাশ্যে দিবালোকে প্রাক্তন ইকুয়েডর সুন্দরীকে গুলি করে খুন

ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ’-খ্যাত অভিনেতা উদয় শংকর পাল

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর