এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘ব্রাহ্মণ ও বেনিয়া ভোটাররা আমার পকেটে,’ বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার

নিজস্ব প্রতিনিধি: বিতর্কিত মন্তব্য করার ক্ষেত্রে বিজেপি নেতাদের জুড়ি মেলা ভার। এবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে বিজেপি নেতা পি মুরলিধর রাও। গত সোমবার রাতে তিনি আচমকাই দাবি করে বসেন, ‘ব্রাহ্মণ ও বেনেরা তাঁর পকেটে, তিনি যেখানে বলবেন সেখানেই ভোট দেবে তারা।’ আর মন্তব্য করায় বিতর্ক শুরু হয়েছে বিজেপির সাধারণ সম্পাদক মুরলিধর রাওকে কেন্দ্র করে। এই মন্তব্যের জন্য জনগনের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেছেন মধ্যপ্রদেশের কংগ্রেস নেতৃত্ব। মুরলিধর রাও আবার মধ্যপ্রদেশে বিজেপির পর্যবেক্ষকের দায়িত্বও রয়েছেন বলে জানা গিয়েছে।

সোমবার ভোপালের দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে মুরলিধর রাও জানান, ‘দলের তরফে অনগ্রসর জাতির মানুষদের জন্য ও আদিবাসীদের জন্য নানান কাজ করার পরিকল্পনা করা হয়েছে। আগামী দিনে শুধুমাত্র ভোটের কথা মাথায় রেখে নয়, সমাজের পিছিয়ে পড়া মানুষদের জন্য কাজ করবে দল। আদিবাসী ও অনগ্রসর শ্রেণির মানুষদের শিক্ষা ও রোজগারের রাস্তা খুলে দেওয়াই লক্ষ্য।’ মুরলিধরের বক্তব্যের প্রেক্ষিতেই এক সাংবাদিক প্রশ্ন করে, ‘বিজেপি তাহলে কী এতদিন ব্রাহ্মণদের জন্য কাজ করত? সব কা সাথ সব কা বিকাশ শ্লোগানের কী হল?’ তখন সেই প্রশ্নের উত্তরে মুরলিধর জানান, ‘ব্রাহ্মণ আর বেনিয়ারা আমার পকেটে থাকে। তাদের যেখানেই বলব সেখানেই ভোট দেবে। বিজেপি বেশি ভোট পায় তাদের থেকেই। কিন্তু আমরা শুধুমাত্র ব্রাহ্মণ ও বেনেদের জন্য কাজ করি এটা আপনাদের ধারণা।’

তিনি আরও বলেন, ‘আমরা সমাজের সর্বস্তর থেকে মানুষদের যোগদান চাইছি দলে। বিশেষ করে এস-এসটি জাতি থেকে কিছু প্রতিনিধি তৈরি করতে চাইছি। বিজেপি সকলের দল, এই চিন্তাভাবনা নিয়েই এগোতে চাইছি।’ আর মুরলিধরের এই বক্তব্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই বিজেপিকে একহাত নিয়েছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা কমলনাথ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিজেপিতে যোগ দিলেন দুর্নীতির দায়ে জেল খাটা ঝাড়খণ্ডের প্রাক্তন মন্ত্রী

কয়লা খনি দিবসে জেনে নিন খনি শ্রমিকদের কঠিন লড়াইয়ের কথা

দেরিতে স্কুলে আসায় শিক্ষিকাকে বেধড়ক মারধর প্রধান শিক্ষিকার, যোগী রাজ্যের ঘটনা

প্রচার চালানোর অর্থ নেই, সরে দাঁড়ালেন পুরীর কংগ্রেস প্রার্থী

যৌন কেলেঙ্কারি কাণ্ডে দেবগৌড়ার পুত্র ও নাতির বিরুদ্ধে দ্বিতীয় লুকআউট নোটিশ

মিলল স্বস্তি, নির্বাচন কমিশনের অনুমোদন পেল আপের প্রচার গান

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর