এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মেসির-পর এবার সৌদির ক্লাবের প্রস্তাব গেল বেঞ্জামার কাছে

নিজস্ব প্রতিনিধি: তিনি করিম বেঞ্জামা। জাতীয় দলে ফ্রান্সের হার্ট থ্রব ছিলেন তিনি। এবং ক্লাব ফুটবলে রিয়াল মাদ্রিদের অন্যতম সেরা খেলোয়াড় তিনি। কিন্তু চোটের কবলে বিশ্বকাপের পাশাপাশি রিয়ালের হয়েও মরশুমটা একেবারেই ভালো কাটেনি ফরাসি মিডফিল্ডারটির। তবুও তাঁর নামের পাশে শোভা পাচ্ছে ৩৫টি গোল।

সেই করিম বেঞ্জামাকে ঘিরেই আগামী মরশুমে জল্পনা শুরু হয়েছে জোর কদমে। ইউরোপের সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিজ্ঞ এই ফুটবলারটিকে দলে রাখতে আগ্রহী নয় রিয়াল মাদ্রিদ। কারণ হিসেবে জানা যাচ্ছে যে, বর্তমানে বেঞ্জামার বয়স হয়ে গিয়েছে ৩৫। তাই রিয়াল কর্তারা আর তাঁর ওপর ভরসা রাখতে চাইছেন না। আর সেই সময়ই সূত্র মারফত খবর, করিম বেঞ্জামার কাছে অফার রয়েছে সৌদির ক্লাবে খেলার।

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে বাড়ছে জল্পনা

বিশেষ সূত্রে জানা যাচ্ছে, বেঞ্জামাকে মোট ৪০ কোটি ইউরোর প্রস্তাব দেওয়া হয়েছে। একই পরিমাণ অর্থে সৌদির ক্লাব আল-নাসেরে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবার যদি করিম বেঞ্জামা ফরাসি মূলুক ছেড়ে আরব মূলুকে পাড়ি দেন, তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না। আর রিয়াল কর্তারা চাইছেন করিম বেঞ্জামা নিজে থেকে সেই প্রস্তাব গ্রহণ করুক। তাহলে তাঁকে বাদ দেওয়ার কাজটা অনেক সহজ হয়ে তাঁদের পক্ষে।

রিয়াল সূত্রের খবর, ইতিমধ্যেই নাকি বেঞ্জামা সিদ্ধান্ত মোটামুটি নিয়েই ফেলেছেন। তবে তাঁর পক্ষ থেকে এখনও সরকারিভাবে কিছু ঘোষণা করা হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় বিশ্বের সেরা খেলোয়াড়দের দলবদল খবর যিনি দেন সেই ভ্যাব্রিজিও রোমানো জানান, চলতি সপ্তাহের মধ্যেই করিম বেঞ্জামার দলবদলের বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।

এখন দেখার করিম বেঞ্জামা কি সিদ্ধান্ত গ্রহণ করেন। সৌদির প্রস্তাব কি তিনি ফিরিয়ে দেন, নাকি রিয়ালের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ত্যাগে সিআর সেভেনের মতো  তিনিও পাড়ি দেন আরব মূলুকে তা সময়ই বলবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

টি ২০ বিশ্বকাপে খষভের সঙ্গে কোন উইকেটকিপার, ঠিক করে ফেলল বিসিসিআই

সঞ্জু-ধ্রুব’র দাপটে লখনউকে হারিয়ে জয়ী রাজস্থান

রাহুলের দাপটে রাজস্থানের বিরুদ্ধে ১৯৬ তুলল লখনউ

তিলক-টিমের লড়াই বিফলে, দিল্লির কাছে হারল মুম্বই

বিধ্বংসী ম্যাকগার্ক, মুম্বইকে জয়ের জন্য ২৫৮ রানের লক্ষ্য দিল্লির

দিল্লির বিরুদ্ধে ম্যাচে নয়া রেকর্ড গড়ার সুযোগ রোহিতের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর