এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘দ্য কেরালা স্টোরি’ দেখার পরেই মুসলিম প্রেমিকের সঙ্গে ঘর বাঁধলেন হিন্দু তরুণী

নিজস্ব প্রতিনিধি, ভোপাল: মগজ ধোলাই কাজে লাগল না। মুসলিম যুবকের সঙ্গে সম্পর্কের কথা শুনেই নীতি পুলিশের দায়িত্ব নিয়ে ভোপালের বাসিন্দা নার্সিং কলেজের ছাত্রী রাগিনীর (আসল নাম দেওয়া হলো না) মগজ ধোলাইয়ের চেষ্টা চালিয়েছিলেন বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর। মুসলিম যুবকরা কীভাবে হিন্দু মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে জঙ্গি বানাচ্ছে তা বোঝাতে ওই ছাত্রীকে সঙ্গে নিয়ে ‘দ্য কেরালা স্টোরি’ দেখতেও গিয়েছিলেন। কিন্তু প্রেমের অমোঘ টানের কাছে কোনও কৌশলই কাজে এলো না। নিজের মনের মানুষ মুসলিম যুবক ইউসুফের সঙ্গেই পালিয়েছেন রাগিনী। আর ওই ঘটনা জানাজানি হতেই ভোপালজুড়ে শোরগোল পড়ে গিয়েছে।

ভোপাল পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ভোপালের নয়া বসেরা এলাকায় পাশাপাশিই থাকতেন রাগিনী ও ইউসুফ। ধর্ম তাঁদের প্রেমের পথে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। কিন্তু ভিন ধর্মী ছেলের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেনি রাগিনীর পরিবার। মেয়েকে বারণ করেও ইউসুফের সঙ্গে সম্পর্ক ছেদ করাতে না পেরে স্থানীয় বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরের দ্বারস্থ হন তাঁরা। আর এমন মওকা হাতছাড়া করতে চাননি মুসলিম বিদ্বেষী হিসেবে পরিচিত বিজেপি সাংসদ। রাগিনীকে ডেকে মুসলিমদের সম্পর্কে মনগড়া কথা বলে মগজ ধোলাইয়ের চেষ্টা চালান। এমনকী প্রোপাগান্ডা ছবি হিসেবে পরিচিত ‘দ্য কেরালা স্টোরি’ দেখাতে নিয়ে যান। পরিবারের সদস্যদের অন্যত্র রাগিনীর বিয়ে ঠিক করতে বলেন।

সেই মতো গত ৩০ মে মেয়ের বিয়ে ঠিক করেছিলেন রাগিনীর বাবা-মা। কিন্তু বিয়ের আগেই প্রেমিক ইউসুফের সঙ্গে ঘর ছাড়েন রাগিনী। মেয়ের ঘর ছাড়ার জন্য ইউসুফের ওপরে গিয়ে রাগ পড়ে রাগিনীর বাবা-মায়ের। কমলা নগর থানায় ইউসুফের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়। ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ গিয়ে রাগিনীকে জিজ্ঞাসাবাদ চালায়। জেরায় রাগিনী জানিয়ে দেয়, ইউসুফ তাঁকে ফুঁসলিয়ে নিয়ে যায়নি। সে স্বেচ্ছায় ঘর ছেড়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

জেএমএমের তারকা প্রচারকের তালিকায় ‘জেলবন্দি’ হেমন্ত সোরেন

২৬ হাজার চাকরি বাতিল মামলার সুপ্রিম শুনানি সোমবার

ভোটের মধ্যেই বাংলাদেশ-সহ ৬ দেশে পেঁয়াজ রফতানির অনুমোদন কেন্দ্রের

ইরাকের জনপ্রিয় টিকটক তারকা ওম ফাহাদকে গুলি করে খুন

‘বাবার ছিন্নভিন্ন দেহ নিয়ে বাড়ি ফিরেছি’, প্রচারে আবেগপ্রবণ প্রিয়াঙ্কা

মদ্যপ অবস্থায় মায়ের ওপর অত্যাচার করত বাবা, কষ্ট সইতে না পেরে  আত্মঘাতী তরুণী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর