এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বাবার প্রতি ছেলের ক্ষোভ কতটা ভয়ঙ্কর হতে পারে, সেই গল্প বলবে রণবীরের ‘অ্যানিম্যাল’

নিজস্ব প্রতিনিধি: আগামী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রণবীর কাপুরের বহু প্রতীক্ষিত ছবি ‘অ্যানিম্যাল’। এই ছবির মাধ্যমেই রোমান্টিক চেহারার খোলস ছাড়বেন রণবীর কাপুর। তাই অভিনেতার এই মূর্তি দেখার অপেক্ষায় রয়েছেন তাঁর ভক্তরা। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার কবীর সিং-এর পর এটি দ্বিতীয় ছবি। তাই শাহিদ কাপুরের মতো এবার সাইকো প্রেমিক হয়ে ধরা দেবেন রনবীর। গতমাসে ছবির টিজার মুগ্ধ করেছিল সকলকে। এবার মুক্তি পেল ছবির টিজার। অনীল কাপুর ছবিতে রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করছেন। টিজার দেখে বাপ-ছেলের ঠান্ডা লড়াইয়ের একটি ভাবমূর্তি প্রকাশিত হয়েছিল, এবার বিষয়টি আরও ব্যপক আকারে বোঝা গেল ট্রেলারে। ছবিতে মহিলা প্রধান ভূমিকায় অভিনয় করছেন রশ্মিকা মান্দান্না। 

নির্মাতারা ২৩ নভেম্বর বৃহস্পতিবার ছবিটির প্রথম পূর্ণাঙ্গ ট্রেলার প্রকাশ করেছেন। প্রোমো ভিডিওটি ছবিটির একটি উত্তেজনাপূর্ণ আভাস দিয়েছে। ছবিটি পিতা-পুত্রের সম্পর্কের উপর কেন্দ্রীভূত। ট্রেলার অনুযায়ী, রণবীর তাঁর বাবার প্রতি একটি প্রতিরক্ষামূলক এবং প্রায় আবেশী দিক প্রদর্শন করেছেন। বলবীর সিং চরিত্রে রণবীরকে তার বাবার প্রতি ভালোবাসার পথে আসা সবাইকে হুমকি দিতে দেখা যায়। রশ্মিকা মান্দানাও ‘অ্যানিমেল’ ট্রেলারে রণবীরের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন। ববি দেওল দৃশ্যত ছবিটিতে প্রাথমিক প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করছেন, যিনি ট্রেলারে একটি আড়ম্বরপূর্ণ কিন্তু ভয়ঙ্কর চেহারা প্রদর্শন করেছেন। শ্রদ্ধা কাপুরের সঙ্গে ব্লকবাস্টারের পর রণবীর কাপুরের এই বছরের দ্বিতীয় ছবি ছিল, তু ঝুঠি মে মক্কার। রণবীরকে সাই পল্লবীর পাশাপাশি নীতেশ তিওয়ারির রামায়ণেও দেখা যাবে, পাশাপাশি অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রের সিক্যুয়েলেও দেখা যাবে।

এর আগে, রণবীর ভক্তদের সঙ্গে একটি জুম চ্যাটে ‘অ্যানিমেল’-এ যে চরিত্রে অভিনয় সম্পর্কে কথা বলেছিলেন, “সন্দীপের সঙ্গে কাজ করা আমার জন্য একটি সমৃদ্ধ অভিজ্ঞতা ছিল। অভিনেতা কারণ তিনি এত মৌলিক। তার ছবিতে উল্লেখ করা কিছুই নেই। ‘অ্যানিমাল’-এ আমি যা কিছু করছিলাম সেই চরিত্রটি খুবই নতুন। এটি আমার করা সবচেয়ে অন্ধকার চলচ্চিত্র, কারণ এতে আমি কোনো সাইকো কিলারের চরিত্রে অভিনয় করছি না। এটা শুধু চরিত্র, তার মন এবং সে যেভাবে কাজ করে তার মানসিকতা খুবই অন্ধকার।” ভিকি কৌশলের স্যাম বাহাদুরের সঙ্গে ‘Animal’ মুক্তি পাচ্ছে ১ ডিসেম্বর।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভাঙা হাত নিয়েই কানের রেড কার্পেটে হাঁটলেন ঐশ্বর্য, অবাক হয়ে দেখল বিশ্ববাসী

ছোট পোশাকে মন্দিরে অঙ্কিতা লোখন্ডে, ভিডিও ভাইরাল হতেই সমালোচনার ঝড়

হিন্দি ধারাবাহিকে ডেবিউ দেবচন্দ্রিমার, টেক্কা দেবেন নিয়াকে, জানালেন অভিজ্ঞতা

সাহারা’র মালিক সুব্রত রায়ের জীবনী এবার পর্দায়, আসছে ‘স্ক্যাম’ সিরিজের তৃতীয় সিজন

চোখে-মুখে বেদনার ছাপ, মাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন মোনালি ঠাকুর

ব্রাহ্মণদের ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে সাইবার আক্রমণ মাম্মুটিকে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর