এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সকালে নেতা ফিরহাদের বাড়িতে অভিনেতা প্রসেনজিৎ

নিজস্ব প্রতিনিধি: বুধবার সকালে রাজ্যের মন্ত্রী (Minister) তথা কলকাতা পুরনিগমের মেয়রের (Mayor) বাড়িতে উপস্থিত হয়েছিলেন অভিনেতা (Actor) প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যা নিয়ে গুঞ্জন উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে। তবে কী কারণে ফিরহাদ হাকিমের বাড়িতে এসেছিলেন এই অভিনেতা, তা স্পষ্ট নয়। বেশ কিছুক্ষণ ফিরহাদ হাকিমের বাড়িতে থাকেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তারপরেই কালো কাঁচে ঢাকা গাড়িতে করে আবারও বেরিয়ে যান তিনি। ফিরহাদ হাকিমের অবশ্য দাবি, এই ঘটনায় রাজনীতির কোনও যোগ নেই। 

বুধবার নেতা (Leader) ও অভিনেতার সাক্ষাতের পর ফিরহাদ হাকিম বলেন, প্রসেনজিৎ তাঁর দীর্ঘদিনের বন্ধু। তাই দেখা করতে এসেছিলেন। টানা ২ মাস মুম্বাইয়ে ছিলেন প্রসেনজিৎ, ফেরার পর দেখা করতে এসেছিলেন। এমনটাই দাবি করেছেন ফিরহাদ। এরপরেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আসার প্রসঙ্গ উঠতেই তিনি বলেন, কম করে তিনি ৪০ বার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে গিয়েছেন ও খেয়েছেন। খবর হয়নি। অমিত শাহ একবার গিয়েছিলেন তাই খবর হয়েছিল। উল্লেখ্য, অমিত শাহ আসার আগে সভা থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের উদ্দেশ্যে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা ছিল, ‘ওনাকে যেন মিষ্টি দই খাওয়ানো হয়’। অমিত সফরের পরের দিনেই সস্ত্রীক সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা গিয়েছিল ফিরহাদ হাকিমের পাশে। 

এদিকে, বেশ কিছুদিন ধরেই বেসুরো বিজেপি সাংসদ। বারবার কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। পাট শিল্পে কেন্দ্রের অবস্থান নিয়ে ক্ষুব্ধ বিজেপি সাংসদ অর্জুন সিং। পরিস্থিতি এমনই যে কেন্দ্রীয় বস্ত্র মন্ত্রী পীযুষ গয়াল ডেকে পাঠিয়েছিলেন তাঁকে। কিন্তু তারপরেও ‘দান’- এ বিশ্বাসী নয় জানিয়েছিলেন ‘বিক্ষুব্ধ’ অর্জুন সিং। আর তারপরে তাঁকে দেখা গেল তৃণমূল বিধায়কের সঙ্গে। যা নিয়ে রাজ্য রাজনীতিতে আবারও নতুন করে শুরু হয়েছে গুঞ্জন।

অর্জুন সিংহের ভাটপাড়া এলাকায় প্রাচীণ একটি শিব মন্দির গড়ে তোলা হয়েছে নতুন করে। বুধবার ছিল সেই মন্দিরের উদ্বোধন। উদ্বোধনের আগে প্রথা মাফিক হয় কলসযাত্রা। সেখানেই একসঙ্গে দেখা গেল জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম এবং বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংকে। শুধু তাই নয়, এরপর গঙ্গাঘাটে পুজো করতে দেখা গিয়েছে সোমনাথ শ্যাম এবং অর্জুন পুত্র পবন সিংকেও। তবে রাজনৈতিক ফুল নিয়ে যতই গুঞ্জন শুরু হোক, তৃণমূল বিধায়ক ও বিজেপি সাংসদের দাবি এর মধ্যে কোনও রাজনীতি নেই।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফুসফুসের মধ্যে নাকছাবির অংশ, বের করতে সফল চিকিৎসক

ভাঙড়ে রবিবার দুপুরে প্লাস্টিক কারখানায় বিধ্বংস আগুন, এলাকায় আতঙ্ক

আগামী ৫ মে থেকে দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দফতর

ভোটের কাজে এবার নেওয়া হচ্ছে স্কুলবাসও

প্রতিপক্ষের নাম ‘লক্ষ্মীর ভান্ডার’, হাড়ে হাড়ে টের পাচ্ছে বিরোধীরা

তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন, বাগুইহাটিতে ছড়িয়েছে উত্তেজনা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর