এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কান চলচ্চিত্র উৎসবে সমাদর পাননি, ক্ষোভ উগড়ে দিলেন হিনা খান

নিজস্ব প্রতিনিধি: ভারতীয় প্যাভিলিয়নের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ না পেয়ে বিরক্ত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। শুরু হয়েছে ৭৫ তম কান চলচ্চিত্র উৎসব ২০২২। যেখানে এবার আটজন জুরি সদস্য পদে নিজের জায়গা করে নিয়েছেন বলি ডিভা দীপিকা পাড়ুকোন। তাঁর মুকুটে নয়া পালক। ইতিমধ্যেই ভিন্ন ভিন্ন লুকে নজর কেড়েছেন দীপিকা। ভারতীয় প্যাভিলিয়নের অনুষ্ঠানে কানের শুভ উদ্বোধনে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরসহ জনপ্রিয় বলি অভিনেতা-অভিনেত্রীরা।

উপস্থিত ছিলেন তামান্না ভাটিয়া, উর্বশী রাউতেলা, পূজা হেগড়ে, মামে খান, মাধবন, ঐশ্বর্য রাই বচ্চন, নওয়াজউদ্দিন সিদ্দিকী সহ প্রমুখ অভিনেতা-অভিনেত্রীরা। বিশেষ করে, বলি নায়িকাদের রাজকীয় লুক চোখ টেনেছে বিশ্ববাসীদের। তবে অভিনেত্রী হিনা খানকে কানে ভারতীয় প্যাভিলিয়নের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানান হয়নি। যে কারনে তিনি রীতিমতন ক্ষোভে ফুঁসছেন।

হিনা খান তাঁর অভিনীত সিনেমা, কান্ট্রি অফ দ্য ব্লাইন্ডের পোস্টার লঞ্চের জন্য আপাততঃ কানে রয়েছেন। এই বিষয়ে তিনি অভিনেত্রী অনুপমা চোপড়াকে বলেছিলেন যে, কানে উপস্থিত থাকা তাঁর সহকর্মী বা অভিনেত্রীদের নিয়ে তিনি একদমই ঈর্ষান্বিত নন। কিন্তু তিনি এও উল্লেখ করেছিলেন যে প্যাভিলিয়নটি কেবল বলিউডের জন্য নয়, এতে সংগীতশিল্পী এবং অন্যান্য ক্ষেত্রের মানুষরাও আছেন। তিনি বলেন, “আমরা সবাই ভারতের প্রতিনিধিত্ব করছি। আমার নিজের ছবির পোস্টার লঞ্চ নিয়ে আমি ভীষণ উত্তেজিত। ভারতীয় প্যাভিলিয়নে একটি অনুষ্ঠানে বলিউডের অভিনেতা অভিনেত্রী, গায়ক, গায়িকা ছাড়াও অনেকে ছিলেন, কিন্তু আমি অত্যন্ত দুঃখিত যে আমি সেখানে আমি উপস্থিত থাকতে পারিনি। আমি অন্তত দর্শকদের মধ্যে থাকতে পারতাম। আমি দীপিকাদের ‘ঘুমার’ ভিডিওটিতেও থাকতে পারতাম। আমাদের দেশকে কানে এত সুন্দরভাবে উপস্থাপন করেছে, তা দেখে আমি খুব গর্বিত বোধ করেছি। আমি একজন গর্বিত ভারতীয়।”

তিনি আরও বলেন, তিনি কাউকে দোষ দিচ্ছেন না। বলিউড ইন্ডাস্ট্রিতে এখনও অভিজাত ব্যবস্থা বিদ্যমান। এছাড়া কীভাবে টিভি অভিনেতাদের প্রতি অসম্মান করা হয়, সে সম্পর্কেও কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘টিভি অভিনেতাদের দৈনিক শ্রমিকদের সঙ্গে তুলনা করা হয়। কারণ তাঁরা দীর্ঘ ঘন্টা কাজ করে। আমি অন্য কোথাও এই ধরনের অসম্মান দেখি নি। অন্য কোথাও অভিনেতারা সমান পরিমাণ সম্মান পান, তবে মাধ্যম নির্বিশেষে। তবে আমি আশাবাদী যে, একদিন না একদিন পরিস্থিতি পরিবর্তন হবে এবং একদিন মানসিকতায় সমতা আসবে।’

নিজের ইন্দো-ইংলিশ ছবি ‘কান্ট্রি অব ব্লাইন্ড’ এর পোস্টার লঞ্চ এর অনুষ্ঠানে গিয়েছেন কান উৎসবে। তবে কানের রেড কার্পেটে হিনার অসাধারণ লুক দেখে সবাই স্তম্ভিত। ওয়ে অফ শোল্ডার থাই হাই স্লিট পেপলাম ফেদার গাউনে হিনা খানের এই লুক দেখে ভক্তদের চোখ রীতিমতন আটকে গিয়েছে। রেড কার্পেট মাতিয়েছেন তিনি। তবে এরপরেও যথাযোগ্য সম্মান না পেয়ে ক্ষোভে ফুঁসছেন অভিনেত্রী।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘আমি খুব একা ছিলাম’ হলিউডে একাকীত্বের কথা তুলে ধরে স্মৃতিচারণা করলেন ‘দেশি গার্ল’

প্রথমবার মায়ের চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান

গরমে নাজেহাল মানুষকে বাঁচাতে অভিনব উদ্যোগ অরিজিৎ সিংয়ের

চন্দননগরে প্রচারে গিয়েও প্রসিদ্ধ ‘জলভরা সন্দেশ’ চাখা হল না রচনার, কেন?

হোটেল পর্যন্ত ধাওয়া পাপারাজ্জিদের, মেজাজ হারালেন NTR জুনিয়র

নিখোঁজের ১ বছর পর বাহরাইন থেকে মিলল থাই মডেলের মৃতদেহ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর