এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পলাতক বিজয় বাবু দেশে ফিরেছেন, ৯ ঘন্টা ধরে চলেছে তাঁর পুলিশি জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিনিধি: মালায়ালম অভিনেতা-প্রযোজক বিজয় বাবু (Vijay Babu) কিছুদিন আগেই বিদেশ ছেড়ে দেশে ফিরেছেন। নয়তো তাঁর বিরুদ্ধে রেড কর্নার নোটিস জারি অনবদ্য ছিল। তাঁর বিরুদ্ধে অভিযোগ, একাধিক যৌন নির্যাতন। কাজ দেওয়ার নাম করে তিনি অভিনেত্রীদের শ্লীলতাহানি করতেন, এমনকী তাঁদের জোর করিয়ে মদ খাইয়ে ধর্ষণের চেষ্টা করেছেন তিনি, এই সকল অভিযোগের শিকার হতেই তিনি পালিয়ে গিয়েছিলেন বিদেশে।

সেখান থেকে তাঁকে দেশে ফিরিয়ে আনা হয়। আজ সকালেই তিনি বিভিন্ন জিজ্ঞাসাবাদের জন্য এর্নাকুলাম দক্ষিণ থানায় পৌঁছেছিলেন। তবে এর আগে কেরালা হাইকোর্ট তাঁকে অন্তর্বর্তীকালীন জামিন দেয়। জানা গিয়েছে, তাঁর আগাম জামিনের জন্যে আদালতে ফের শুনানি হবে। বিজয় বাবুর বিরুদ্ধে দুটি মামলা রয়েছে। একটি যৌন নিপীড়নের মামলা এবং অন্যটি যিনি তাঁর বিরুদ্ধে যৌন অভিযোগ এনেছিলেন তাঁর পরিচয় সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়ার অভিযোগ। কেরালা হাইকোর্ট থেকে তাঁকে অন্তর্বর্তী সুরক্ষা দেওয়ার একদিন পরেই অর্থাৎ বুধবার অভিনেতা দুবাই থেকে কেরালায় ফিরে আসেন। এবং গতকালকেই বিজয় বাবুর বিরুদ্ধে দায়ের করা যৌন নিপীড়নের মামলায়, পুলিশ তাঁকে নয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে।

এছাড়া বিজয় বাবু কোচিন আন্তর্জাতিক বিমানবন্দরে নেমেই সাংবাদিকদের মুখোমুখি হলে, তিনি তাঁদের বলেন যে, তিনি তাঁর বিরুদ্ধে হওয়া মামলার তদন্তে পুলিশকে সম্পূর্ণভাবে সহযোগিতা করবেন। এছাড়া তিনি তাঁর পরিবার, বন্ধুবান্ধব এবং অন্যদের ধন্যবাদ জানিয়েছেন যারা এই মুহূর্তে তাঁর পাশে দাঁড়িয়েছেন এবং তাঁর বিরুদ্ধে হওয়া অভিযোগের ভিত্তিতে তাঁকে সমর্থন করেছেন। তবে মঙ্গলবার হাইকোর্ট, পুলিশ ও ইমিগ্রেশন বিভাগকে আপাততঃ বিজয় বাবুকে গ্রেফতার করতে না করেছে। যতক্ষন না তাঁর আগাম জামিনের শুনানি হচ্ছে, তাঁকে গ্রেফতার করা যাবেনা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

গুরুতর অসুস্থ শাহরুখ খান, আমদাবাদের হাসপাতালে ভর্তি

ঘরভর্তি ছেলের সোনার তৈরি পুরস্কার, কীভাবে আগলে রাখতেন এ আর রহমানের মা?

ব্রিটিশ নাগরিক হওয়ার জন্যে ভোট দেননি আলিয়া, বিতর্কের মাঝেই রহস্যময় পোস্ট

অনাগত সন্তানের লিঙ্গ প্রকাশ করে আইনি বিপাকে জনপ্রিয় ইউটিউবার

সাপ ও টিকিটিকির বিষ সরবরাহ করে মাসে ৫০ লাখ টাকা আয় এলভিশের

জন্মু ও কাশ্মীরে শুটিংয়ের মাঝে জওয়ানদের সঙ্গে আড্ডা অজয়-রোহিতের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর