এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




অভিনেত্রীকে ধর্ষণের হুমকি দেওয়া প্রাক্তন মন্ত্রীকে প্রবেশে বাধা কানাডার




নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশের নায়িকা মাহিয়া মাহিকে ধর্ষণের হুমকি দিয়ে মহা বিপাকে প্রাক্তন মন্ত্রী। দেশ ছেড়ে পালিয়েও ঠাঁই মিলল না। সূত্রের খবর, শুক্রবার রাতে বাংলাদেশ ছেড়ে কানাডা গিয়েও প্রবেশ করতে পারেন নি অভিযুক্ত প্রাক্তন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান। বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে ধর্ষণের হুমকি দিয়েই বিপাকে পড়েন মুরাদ। তারপরেই মন্ত্রীত্ব ছেড়ে সোজা কানাডা উড়ে যান। কিন্তু তাতেও রেহাই পান নি মুরাদ। সূত্রের খবর, কানাডার বর্ডার সার্ভিস এজেন্সির তরফে সেদেশে ঢুকতে দেওয়া হয় নি অভিযুক্ত মুরাদকে।

কানাডায় রাতে টরেন্টোর পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে ফিরিয়ে দেওয়া হয়। যদিও কীভাবে বাংলাদেশ ছেড়ে সোজা কানাডায় উড়ে গিয়েছেন মুরাদ, তা নিয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে। তবে কানাডার সরকারের তরফে এই বিষয়ে কিছুই জানানো হয় নি। জানা গিয়েছে, শুক্রবারই বাংলাদেশ থেকে বিমানে আরব উড়ে যান মুরাদ। তারপরেই সেখান থেকে রাতে কানাডার উদ্দেশ্যে বিমান ধরে উড়ে গেলেও সেদেশে প্রবেশে বাধা পেয়েছেন প্রাক্তন মন্ত্রী। বিমানবন্দরে কানাডা অভিবাশন ও বর্ডার সার্ভিসেস এজেন্সির কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করে। আর সেখানেই আটকে দেওয়া হয়। সূত্রের খবর, কানাডার অভিবাশন দফতরের তরফেই বাংলাদেশের প্রাক্তন মন্ত্রীকে মধ্যপ্রাচ্যের বিমানে তুলে ফেরত পাঠানো হয়। তারপর থেকেই খোঁজ মিলছে না মুরাদের।

সম্ভবত, গা ঢাকা দিয়েছেন মুরাদ, এটা সূত্র মারফত জানা গিয়েছে। গত কয়েক মাস ধরেই একাধিক অশালীন ও বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠেছিলেন প্রাক্তন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। সম্প্রতি এক অডিও টেপ ভাইরাল হয়। ওই অডিও টেপে ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহিকে ধর্ষণের হুমকিও দিতে শোনা যায় তাঁকে। বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় উঠতেই গত সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রিসভা থেকে মুরাদ হাসানকে ইস্তফা দেওয়ার নির্দেশ দেন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাংলাদেশে কোটা আন্দোলনের বলি ১৭৪, বাড়ছে কার্ফুর মেয়াদ

শান্তি অধরা, কোটা বিরোধী আন্দোলন চালানোর ঘোষণা পড়ুয়াদের

চোখ বাঁধা অবস্থায় ঢাকার রাস্তা থেকে উদ্ধার কোটা আন্দোলনের সমন্বয়ক

সরকারি চাকরিতে ৯৩ শতাংশ নিয়োগ মেধার ভিত্তিতে, ঐতিহাসিক রায় বাংলাদেশ সুপ্রিম কোর্টের

জয়ী কোটা আন্দোলন, সরকারি চাকরিতে ৫৬ শতাংশ সংরক্ষণ বাতিল করল বাংলাদেশ সুপ্রিম কোর্ট

বাংলাদেশে কার্ফুর মাঝেই শনিতে নিহত ২ পুলিশ কর্মী-সহ ১১

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর