যোগী রাজ্যে কন্যা সন্তানকে ধর্ষণে অভিযুক্ত বাবা, গ্রেফতার করল পুলিশ

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Arghya Naskar

13th October 2021 4:12 pm | Last Update 13th October 2021 4:38 pm

নিজস্ব প্রতিনিধি: ১১ শ্রেণীর পড়ুয়াকে লাগাতার ধর্ষণে অভিযুক্ত বাবা। এই ঘটনায় গ্রেফতার নির্যাতিতার বাবা। শুধুই নির্যাতিতার বাবা নয়, গ্রেফতার হয়েছেন আরও ২৮ জন ব্যক্তি। যার মধ্যে সমাজবাদী পার্টি ও বিএসপি জেলা নেতৃত্ব রয়েছেন বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ললিতপুর জেলায়। নির্যাতিতার বয়ানের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে প্রত্যেক ধর্ষণকারীকেই। নির্যাতিত জানিয়েছেন, এটা আজকের ঘটনা নয়। তাঁর বাবা ষষ্ঠ শ্রেণীতে পড়ার সময় ধর্ষণ করে। সেই শুরু। তারপর থেকেই রোজই প্রায় বিগত পাঁচবছর ধরে লাগাতার ধর্ষণ করে যাচ্ছে। যতদিন গ্যাছে নিজের বন্ধুদের সঙ্গে নিয়েও ধর্ষণ করেছে।

নির্যাতিতা জানিয়েছেন, তাঁর বাবা বন্ধুদের ব্যবসার কাজে ডাকত। আর তাঁর সঙ্গে জোর করেই সঙ্গম করাত। নিজের মেয়েকে এইভাবে ধর্ষিত হতে দেখে নাকি ভালো লাগত তাঁর বাবার। পুলিশের নিজের বাবার সঙ্গেই মোট ২৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নির্যাতিতা। যার মধ্যে ললিতপুর জেলার সমাজবাদী পার্টির জেলা সভাপতি তিলাক যাদব, তাঁর তিন ভাই। বিএসপি জেলা সভাপতি দীপক আহিরভর, বিএসপি জেলা সহ সভাপতি নীরজ তিওয়ারি ও তাঁর পরিবারের লোকজনের নামও রয়েছে বলে জানা গিয়েছে। প্রত্যেক অভিযুক্তকেই গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে ললিতপুর জেলা পুলিশ জানিয়েছে, ‘নির্যাতিতার বয়ান নেওয়া হয়েছে। শারীরিক পরীক্ষা করা হয়েছে। সমস্ত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। একাধিক সূত্র পাওয়া গিয়েছে। নাবালিকা মেয়েটি, ঘটনার তদন্ত করা হবে ভালোভাবেই।’ পুলিশ সূত্রে জানা গিয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৭৬ ডি, ৩২৩, ৩২৮, ৫০৬ মামলা দায়ের হয়েছে বলে জানা গিয়েছে।

Rupangi

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

Manjusha Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

45
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?