এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

দেবের ‘খাদান’ থেকে নিজেকে সরিয়ে নিলেন বনি সেনগুপ্ত, কিন্তু কেন?

নিজস্ব প্রতিনিধি: ১০ মার্চ ব্রিগেডের ‘জনগর্জন’ সভা থেকে আসন্ন লোকসভা নির্বাচনের ৪২ জন তৃণমূল প্রার্থীর নাম ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। যেখানে ছিল পরতে পরতে চমক। রাজনীতি ছাড়ার নামে আরও রাজনীতিতেই জুড়ে গেলেন সুপারস্টার দেব। ঘাটাল থেকেই ৪ বারের জন্যে সাংসদ হতে চলেছেন দেব। তবে এবার তাঁর পথে কঠিন প্রতিদ্বন্দ্বি হিরণ। ইতিমধ্যেই ঘরের ছেলের মেজাজে প্রচারে নেমে পড়েছেন অভিনেতা। জনগণের সেবায় নিয়োজিত সেই ক্লিপগুলি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পাশাপাশি চলতি বছরে একাধিক ছবি রিলিজ করবে অভিনেতার। ইতিমধ্যেই সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে টেক্কার কাজ কমপ্লিট তাঁর। আর গত ফেব্রুয়ারি মাস থেকে ‘খাদান’ ছবির শুটিং শুরু হয়েছে। দেব না নিজেই আসানসোলে টিমকে নিয়ে গিয়েছিলেন শুটিং স্পট খুঁজতে। এই ছবিতে থাকবেন টলিপাড়ার এক ঝাঁক তারকা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা যিশু সেনগুপ্ত ও বনি সেনগুপ্তর। খাদানের পোস্টারে ইতিমধ্যেই যিশু সেনগুপ্তকে দেখা গিয়েছে। শ্রীখোল নিয়ে দেখা গিয়েছে তাঁকে। যথাসম্ভব ছবিতে তিনি দেবের বন্ধুর চরিত্রে অভিনয় করবেন। তবে যিশু ছবির শুটিং শুরু করলেন ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন বনি সেনগুপ্ত। কিন্তু কেন? এদিকে বনির কোনও উল্লেখ্য পাওয়া নেই ছবির অন্দরমহলে। তখন থেকেই জল্পনা চলছিল যে, বনি কি আদেউ ছবিতে অভিনয় করবেন কিনা।

অবশেষে জল্পনাই সত্যি হল, ছবিতে বনির বদলে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্য। শোনা যাচ্ছে, ছবিতে বনির চরিত্রটি ছিল খলনায়ক তথা নেগেটিভ চরিত্রে। এমনই কথা হয়েছিল বনির সঙ্গে প্রযোজকদের। কিন্তু শেষ মুহূর্তে আমার না করে দিলেন অভিনেতা।তিনি কেরিয়ারের এই মূহুর্তে কোনও নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চাইছেন না। এদিকে খাদান একটি বিগ বাজেটের ছবি বলে খবর। অনেকগুলো শিডিউলে ছবির শুটিং করবেন পরিচালক সুজিত সরকার। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ইধিকা পাল, বরখা বিশ্‌ত সেনগুপ্ত, অনির্বাণ চক্রবর্তী, স্নেহা বসু।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর